• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শুক্র-শনিবারও লিফলেট বিতরণ করবে বিএনপি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২৩, ০২:২৩ পিএম
শুক্র-শনিবারও লিফলেট বিতরণ করবে বিএনপি
বিএনপির লোগো

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন ও সরকারের পদত্যাগের এক দফা দাবিতে ঘোষিত অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত গড়তে দꦏেশব্যাপী গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচির সময়সীমা আরও দুই দিন বাড়িয়েছ꧅ে বিএনপি। ঘোষণা অনুযায়ী আগামী শুক্র ও শনিবার একই কর্মসূচি পালন করবে দলটি।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে দলের পকไ্ষ থেকে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাস♓চিব রুহুল কবির রিজভী এ ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে রিজভী বলেন, ভোট বর্জন ও অসহযোগ আন্দোলন পক্ষে আম꧟াদের তিন দিনের (২৬, ২৭ ও ২৮ ডিসেম্বর) কর্মসূচি চলমান রয়েছে। এই কর্মসূচি আরও দুই দিন বাড়ানো হয়েছে। অর্থাৎ আগামীকাল শুক্র ও শনিবার সারা দেশে꧅ গণসংযোগ এবং লিফলেট বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে।

গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে নেতাকর্মী ও পুলিশ𒁏ের মধ্যে সংঘর্ষের প✃র থেকে টানা কর্মসূচি পালন করে আসছে বিএনপি। গত দুই মাস সাধারণ সাপ্তাহিক ছুটির দিন শুক্র ও শনিবার বাদ রেখে কর্মসূচি পালন করে আসছিল দলটি। কিন্তু এবার শুক্র ও শনিবার কর্মসূচি অব্যাহত রাখা হয়েছে।

ধারাবাহিক আন্দোলনের অংশ হিসেবে গত ২০ ডিসেম্বর অসহযোগ আন্দোলনেꩵর কর্মসূচি ঘোষণা করে বিএনপি। পাশাপাশি অবরোধসহ নানা কর্মসূচি ঘোষণা করা🎃 হয়।

Link copied!