• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অনিয়ম চোখে পড়লে প্রয়োজনে ভোট বাতিল : ইসি রাশেদা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৪, ০৩:২৯ পিএম
অনিয়ম চোখে পড়লে প্রয়োজনে ভোট বাতিল : ইসি রাশেদা
নির্বাচন ভবনের সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ইসি রাশেদা সুলতানা। ছবি : সংবাদ প্রকাশ

নির্বাচন চলাকালে যেকোনো অনিয়ম চোখে পড়লেই ভোট বাতিল করা হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা। তিনি বলেছেন, “ভোটারদের কেন্দ্রে আনার বিষয়টি আম♎রা গুরুত্বের সঙ্গে নিয়েছি। এ জন্য বিভিন্ন মাধ্যমে আমরা প্র𝐆চার করে যাচ্ছি।”

বুধবার (৩ জানুয়ারি) দুপুরে আগারগাঁও ✤নির্বাচন ভবনের সভাকক্ষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

রাশেদা সুলতানা বলেন, “দ্বাদশ জাতীཧয় সংসদ নির্বাচন সুষ্ঠু করতে যেখানে অনিয়ম চোখে পড়বে, সেখানেই অ্যাকশনে যাওয়া হবে। প্রয়োজনে ভোট বাতিল করা হবে। কোনো অবস্থাতেই ছাড় দেওয়া হবে না।”

দলীয় সরকারের অধীনে ভোট সুষ্ঠু হবে কি না, এমন প্রশ্নের জবাবে এ নির্বাচন কমিশনার বলেন, “সেটা বলার সময় এখনো আসেনি। তবে🤡 আমরা নির্বাচন সুষ্ঠু করতে সর্বোচ্চ চেষ্টা করছি।”

রাশেদা সুলতানা বলেন, “আমাদের যতগুলো আয়োজন সবকিছুর মূল্য উদ্দেশ্য শান্তি-শৃঙ্খলার সঙ্গে ভোট পরিচালনা করা। আমরা যতটুকু বাইরের পরিবেশ দেখেছি, এতে মনে হয়েছে ভোটের পরিবেশ সৃষ্টি হয়েছ⛦ে। নির্বাচন সুষ্ঠু করতে আমরা বদ্ধপরিকর। যেকোনো মূল্যে ভোট গ্রহণযোগ্য করতে চাই।”

রাশেদা ෴সুলতানা আরও বলেন, “ভোটাররা কেন্দ্রের প্রাণ, তারা না থাকলে নির্বাচন নিষ্প্রাণ হয়ে যাবে। তবে আমরা বিভিন💎্ন জায়গা থেকে যেসব তথ্য পাচ্ছি, তাতে আশাবাদী, কেন্দ্রে অনেক ভোটার আসবে।”

Link copied!