• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মানবপাচার মামলায় জামিন পেলেন ইভা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২৮, ২০২২, ০৬:১৫ পিএম
মানবপাচার মামলায় জামিন পেলেন ইভা

মানবপাচার আইনে দায়ের করা মামলায় জামিন পেয়ে🥀ছেন সংগীতশিল্পী ইভা আরমান। রাজধানীর গুলশান থানায় করা 😼এই মামলায় আগাম জামিন পেলেন তিনি। তবে ছয় সপ্তাহ পর নারী ও শিশু আদালতে আত্মসমর্পণ করতে বলা হয়েছে তাকে।

ꦿমঙ্গলবার (২৮ জুন) বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মোহাম্মদ সেলিমের হাইকোর্ট বেঞ্চ ✃এ আদেশ দেন।

আদালতে ইভা আরমানের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী ব্যারি꧟স্টার এ ব🐼ি এম আলতাফ হোসেন ও ব্যারিস্টার অর্পণ চক্রবর্তী ও অ্যাডভোকেট শুভজিৎ ব্যানার্জি।

বিষয়টি নিশ্চিত করে অর্পণ চক্রবর্তী জানান, গত ২৫ জুন রাজধানীর গুলশান থানায় ইভা আরমানসহ ২০  বির👍ুদ্ধে মানবপাচার আইনে মামলা দায়ের করা হয়। এসআই আনোয়ার হোসেন খান বাদী হয়ে মামলাটি দায়ের করে𓃲ন।

মামল🏅ার অভিযোগে বলা হয়, গুলশানের ইভারোজ ভবনে ইভা আরমানসহ আসামিরা যোগসাজশে স্পা সেন্টারের নামে অনৈতিক কার্যকলাপে লিপ্ত ছিলেন। তারা কাজের সুযোগ দেওয়ার প্রলোভন দেখিয়ে তরুণীদের দিয়ে পতিত𒐪াবৃত্তি ও অসামাজিক কার্যকলাপ পরিচালনা করতেন।

সাবেক স্বামী এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের নামের পদবি যোগ করে ইভা থেকে ইভা রহমান হয়েছিলেন। তাদের বিচ্ছেদের পর এ নামে আর নিজেকে পরিচিত করতে চান না ইভা। এরপর সোহেল আরমান নামে এক ব্যক্ত🌠িকে বিয়ে করেন। এরপর থেকে তিনি নিজেকে ইভা আরমান নামে পরিচয় দেন।

Link copied!