• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিএসএফের হাতে আটক ই-অরেঞ্জের সোহেল রানা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২১, ০৪:৫১ পিএম
বিএসএফের হাতে আটক ই-অরেঞ্জের সোহেল রানা

ই-কমার্স প্ল্যাটফর্ম ই-অরেঞ্জের কথিত মালিক এবং বনানী থানার পর﷽িদর্শক (তদন্ত) শেখ সোহেল রানাকে ভারত-নেপাল সীমান্ত থেকে আটক করা হয়েছে।

শনিবার ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর ♊(বিএসএফ) সদস্যরা তাকে আটক করেছে। তবে এ বিষয়ে বিএসএফ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) পরিচালক (অপারেশন্স) লে. কর্নেল ফয়জুর রহমান বলেন,♔ “আমরা শুনেছি সোহেল রানা ভারতে আটক হয়েছেন। তবে বিএসএফের কাছ থেকে এখন পর্যন্ত এ রকম কোনো তথ্য পাইনি।”

এদিকে শুক্রবার থেকে সোহেল রানা কর্মস্থলে অনুপস্থিত আছেন জানিয়ে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া বলেন, “তিনি (সোহেল রানা) গতকাল (শুক্রবার) থেকে অফিস করছেন না। কোথায় আছেন এবং তার সর্বশেষ অবস্থꦑান আমাদের জানা নেই।”

ই-অরেঞ্জের বিরুদ্ধে গ্রাহকদের করা ১ হাজার ১০০ কোটি টাকা আত্মসাতের꧟ অভিযোগে মামলার তদন্ত চলছে। এ মামলায় এরই মধ্যে গ্রেপ্তার হয়েছেন প্রধান তিন আসামি সোনিয়া মেহজাবিন, তার স্বামী মাসুকুর রহমান ও প্রতিষ্ঠানের চিফ অপারেটিং অফিসার (সিওও) আমানউল্লাহ চৌধুরী।

সোনিয়া মেহজাবিন কাগজে-কলমে ই-অরেঞ্জের মালিক হলেও তার ভাই শেখ সোহেল রানা আড়ালে থেকে সব ধরনের পরিচালনা করতেন বলে অভিযোগ রয়েছে। মহানগর গোয়🐷েন্দা পুলিশের রিমান্ডে থাকার সময় ই-অরেঞ্জের সাবেক সিওও নাজমুল আলম রাসেল এমন তথ্য দিয়েছেন।

Link copied!