• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘নির্বাচনকালীন সরকার নিয়ে আলোচনার কোনো প্রয়োজন নেই’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১, ০২:৩০ পিএম
‘নির্বাচনকালীন সরকার নিয়ে আলোচনার কোনো প্রয়োজন নেই’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলে♐ছেন, ‍‍“নির্বাচনকালীন সরকার নিয়ে আলোচনার কোনও প্রয়োজন নেই।

বুধবার (৬ অক্টোবর) তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে স💙েতুমন্ত্রী এ কথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দু🅺ল কাদের বলেন, “নির্বাচনকালে নির্বাচন সংক্রান্ত সবকিছুই কমিশনের অধীনে চলে যায়। নির্বাচন অনুষ্ঠানে সরকার তখন শুধু রুটিন দায়িত্ব পালন করে থাকে এবং কমিশনকে একটি স্বাধীন, কর্তৃত্বপূর্ণ, অবাধ, নিরপেক্ষ নির্বাচনে সহযোগিতা করে থাকে।”

এ সময় নিরপেক্ষ সরকার নয়, নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনে বিএনপিসহ সংশ্লিষ্ট সবার সহযোগিতা করার আহ্বান জান⛎ান আওয়ামী লীগের এই শীর্ষ নেতা।

‘আওয়ামী লীগ থেকে বাঁচতে জনগণ বিএনপিকে ভোট দিবে’- বিএনপি নেতাদের এমন বক্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, “আওয়ামী লীগ থেকে বাঁচতে নয়; বরং বিএনপির দুঃশাসন থেকে বাঁচতেই জনগণ ඣবারবার আওয়ামী লীগকে ভোট দিচ্ছে।”

সাধারণ সম্পাদক আরও বলেন, “প্রধানমন্ত✨্রী শেখ হাসিনার শাসনামলে দেশের মানুষ স্বস্তিতে আছে। মানুষ এতটা বিভ্রান্ত নয় যে, তারা বিএনপির হঠকারী রাজনীতির ফাঁদে পা দেবে? জনগণ অনেক আগেই বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। এর প্রমাণ সাম্প্রতিক উপনির্বাচন ও স্থানীয় সরকার নির্বাচনেই পাওয়া যায়।”


 

Link copied!