• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আইজিপির স্ত্রী পরিচয়ে এসপিকে ফোন, গ্রেপ্তার নারী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১, ০৫:৩০ পিএম
আইজিপির স্ত্রী পরিচয়ে এসপিকে ফোন, গ্রেপ্তার নারী

আইজিপির স্ত্রী পরিচয়ে পুলিশ সুপারকে (এসপি) ফোন দিয়ে প্রতারণা অভিযোগে রুমা আক্তার (৩২) নামের এক নারীকে গ্রে𝔍প্তার করেছে পুলিশ। তিনি কনস্টেবল নিয়োগের জন্য টাঙ্গাইলের এসপিকে ফোন দিয়ে এই প্রতারণা করেছিলেন।

শনিবার (১৩ নভেম্বর) প💎ুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. কামরুজ্জামান স্বাক꧂্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এর আগে বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাত ৯টায় ওরাজধানীর কেরানীগঞ্জ থানার আটিবাজার ঘাটারচর এলাকায় অভিযান চালিয়ে রুমা আক্তার ও তার স্বামী মো. আসলাম মিয়াকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার রুমা বাগেরহাট জেলার চিতলমারী থানার রহমতপুর গ্রামের মো. রেজাউল শে♌খের মেয়ে। তিনি স্বামীর সঙ্গে সাভারের লুটেরচর গ্রামের বসবাস করতেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, গত ৭ নভেম﷽্বর বেলা পৌনে ১২টার দিকে আইজিপির স্ত্রী পরিচয়ে টাঙ্গাইলের এসপিকে ফোন দেন রুমা আক্তার। তিনি একজন প্রার্থীকে কনস্টেবল পদে নিয়োগ দিতে এসপিকে নির্দেশ দেন। এরপর ওই প্রার্থীর প্রয়োজনীয় তথ্যাদি এসপিকে এসএমএস করেন।

পুলিশ আরও জানায়, বিষয়টি প্রতারণা প্রমাণিত হলে পুলিশ সদর দপ্তরের এলআইসি শাখা বিভিন্ন গোয়েন্দা ও প্রযুক্তিগত তথ্যাদি বিশ্লেষণ করে ঢাকার কেরানীগঞ্জ থানার আটিবাজার  ঘাটারচর এলাকায় ওই নারী প্রতারকের অবস্থান শনাক্ত করে। পরে অভিযান চালিয়✱ে তাকে এবং তার স্বামীকে গ্রেপ্তার করা হয়।

তাদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় ডিজিটাল নিরা🅘পত্তা আইনে মামলা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে কনস্টেবল নিয়োগে কোনো ধরনের প্রতারণার কৌশল না নেওয়া ও প্রতারক থেকে সতর্ক থাকার জন্য সকলের প্রতি বিশেষ অনুরোধ জানিয়েꦛছেন আইজিপির স্ত্রী ও বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা।

Link copied!