• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জিম্মিদের মুক্তির দাবিতে ইসরায়েলে বিক্ষোভ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ১২, ২০২৪, ১১:৪৯ এএম
জিম্মিদের মুক্তির দাবিতে ইসরায়েলে বিক্ষোভ
হামাসের হাতে জিম্মিদের মুক্তির দাবিতে রাস্তায় নেমেছেন হাজার-হাজার ইসরায়েলি। ছবি : রয়টার্স

ফিলিস্তিনের স্বাধীনতাকামী সশস্ত্র গোষ্ঠী হামাসের হাতে জিম্মিদের মুক্তির দাবিতে রাস্তায় নেমেছেন হাজার-হাজার ইসরায়েলি। এ ব্যাপারে কার্যকর পদক্ষেপ নেওয়ার জন্য প্রধানমন্ত্রী বেনিয়াꦜমিন নেতানিয়াহুর প্রতি আহ্বান জানিয়েছেন বিক্ষোভকারীরা।&nbs𒆙p;

রোববার (১২ মে) ব্রিটিশ বার🐻্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, জিম্মি প্রিয়জনের ছবি নিয়ে বিক্ষোভ করেন তাদের পরিবারের সদস্যরা। তাদের সঙ্গে যোগ দেয় নেতানিয়াহুর সরকার এবং গাজা যুদ্ধের বিরোধিতাকারী একটি গোষ্ঠী।

এর আগে, শনিবাꦍর (১১ মে) রাতে তেল আবিবের আয়লোন মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন তারা।

ইতাই সভিরস্কি নামে জিম্মিদের এক স্বজন জানান, তার চাচাতো ভাই জিম্মি অবস্থায় মারা গেছে। হামাসের প্রকাশ করা ভিডিও তিনি দেখেছেন। অন্য জিম্মিদের জীবিত দেশে ফিরিয়ে আনার জন্য নেতানিয়াহুর স🐷রকারকে আরও কিছু করা উচিৎ।

রয়টার্স জানায়, বিক্ষোভকারীরা রাস্তা অবরোধ করলে, তাদের ওপর জলকামান নিক্ষেপ করে ইসরায়েলি পুলিশ। ছত্রভঙ্গ করতে তাদের ওপর ল✨াঠিও চালায়। এ সময় বিক্ষিপ্ত থেকে তিনজনকে আটক করেছ💧ে পুলিশ।

গত ৭ অক্টোবর শুরু হওয়া গাজা যুদ্ধ এখন ধ্বংসাত্মক ইসরায়েলি আগ্রাসনে পরিণত হয়েছে। প্রায় সাত মাস ধরে চলা 🤡এ যুদ্ধে এ পর্যন্ত অন্তত ৩৪ হাজার ৯৭১ ফিলিস্তিনি নিত হয়েছে বলে দাবি করেছে♔ গাজা

Link copied!