• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টয়লেট ক্লিনার খাওয়ানোর অভিযোগ তুললেন ইমরান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪, ০১:৪২ পিএম
টয়লেট ক্লিনার খাওয়ানোর অভিযোগ তুললেন ইমরান
ইমরান খান। ছবি : সংগৃহীত

স্ত্রী বুশরা বিবিকে খাবারের সঙ্গে টয়লেট ক্লিনার মিশিয়ে খাওয়ানো হয়েছে বলে অভিযোগ তুলেছেন কারাবন্দি পাকিস্তানে🅷র সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। তিনি জানিয়েছেন, টয়লেট ক্লিনার মেশানো ওই খাবার খেয়ে তার স্ত𝓰্রী বুশরা অসুস্থ হয়ে পড়েছেন। তার পেটে সংক্রমণ হয়েছে ওই খাবারের কারণে। পাকিস্তানভিত্তিক সংবাদমাধ্যম দ্য এক্সপ্রেস ট্রিবিউনের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

এর আগে জেল থেকেই পাকিস্তানের সেনাপ্রধান আসিম মুনিরকে হুঁশিয়ারি দিয়েছিলেন ইমরান। স্ত্রী🎉কে গ্রেপ্তার করার খবর পেয়ে ইমরান জানিয়েছিলেন, স্ত্রীর কিছু হলে তিনি কাউকে ছেড়ে দেবেন না। একাধিক মামলায় অভিযুক্ত ইমরান বর্তমানে পাকিস্তানের আদিয়ালা জেলে ꦺবন্দি। 

ইমরানের স্ত্রী বুশরা বিবিকে নিয়ে কেন এত রহস্য

এদিকে দুর্নীতি মামলায় এবং অবৈধ বিয়েসংক্রান্ত একটি মামলায় অভিযুক্ত ইমরান-পত্নী বুশরা বর্তমানে ইসলামাব༺াদ সংলগ্ন শহরতলি বানি গালা এলাকার বাড়িতে গৃহবন্দি রয়েছেন। 

ইমরান জানিয়েছেন, শওকত খানম হাসপাতালের কর্মকর্তা অসীম ইউসুফ ইসলামাবাদের হাসপাতালে বুশরার শারীরিক পরীক্ষা করানোর সুপারিশ করেছেন। কিন্তু জেল কর্তৃপক্ষ পাকিস্তান ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সে বুশরাকে রেখে শারীরিꦆক পরীক্ষা করানোর বিষয়ে অনড় ছিল।

এর আগে স্ত্রীর গ্রেপ্তার হওয়ার খব🅰র পেয়ে ইমরান বলেছিলেন, “সেনাপ্রধান আসিম মুনির আমার স্ত্রীকে আটক করায় সরাসরি যুক্ত। যদি আমার স্ত্রীর কিছু হয়, আমি আসিম মুনিরকে ছেড়ে দেব না। যত দিন💫 বেঁচে থাকব আসিম মুনিরকে ছাড়ব না। উনি যা যা অসাংবিধানিক এবং অবৈধ পদক্ষেপ নিয়েছেন, সব ফাঁস করে দেব।”

Link copied!