• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যুক্তরাষ্ট্রে এ ধরনের সহিংসতা মেনে নিতে পারি না : বাইডেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০৮:৫২ এএম
যুক্তরাষ্ট্রে এ ধরনের সহিংসতা মেনে নিতে পারি না : বাইডেন
জো বাইডেন। ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ায় নির্বাচনী সমাবেশে বক্তব্য দেওয়ার সময় সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ওপ𒁃র বন্দুক হামলার ঘটনায় নিন্দা জানিয়েছেন দেশটির প্রেসিডেন্ট জো বাইডেন।

তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায়💛 জো বাইডেন বলেন, “যুক্তরাষ্ট্রে এ ধরনের সহিংসতার কোনো স্থান নেই। আমরা এ ধরনের ঘটনা মেনে নিতে পারি না। পেনসিলভানিয়ায় সহিংসতার ঘটনায় সবার নিন্দা জানানো উচিত।”

মার্কিন প্রেসিডেন্ট বলেন, “পেনসিলভেনিয়ায় ডোনাল্ড ট্রাম্পের সমাবেশে গুলি চালানোর বিষয়ে আমাকে ব্রিফ করা হয়েছে�💃�। আমি কৃতজ্ঞ যে তিনি নিরাপদে ও ভালো আছেন।”

জো বাইডেন বলেন, “আমি তার (ট্রাম্প) জন্য😼 এবং তার পরিবারের জন্য ও সমাবেশে যারা ছিলেন তাদের জন্য প্রার্থনা করছি। আমরা আরও তথ্যের জন্য অপেক্ষা করছি।”

মার্কিন প্রেসিডেন্ট বলেন, “যুক্তরাষ্ট্রে এই ﷽ধরনের সহিংসতার কোনো স্থান নেই। আমরা এ ধরনের ঘটনা মেনে নিতে পারি না। এর নিন্দা জানাতে এক জাতি হিসেবে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।”

শিগগ🐠িরই ট্রাম্পের সঙ্গে কথা বলে তার খোঁজখবর নিতে পারবেন বলে আশা কর🦂েন বাইডেন।

শনিবার (১৩𓃲 জুলাই) পিটসবার্গ থেকে প্রায় ৩০ মাইল (৫০ কিলোমিটার) উত্ত✃রে পেনসিলভানিয়ার বাটলারে নির্বাচনী প্রচারণার সমাবেশে গুলিবিদ্ধ হন রিপাবলিকানের প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। এই ঘটনায় সন্দেহভাজন হামলাকারী ও ট্রাম্পের এক সমর্থক নিহত হয়েছেন।

একজন প্রত্যক্ষদর্শী বলেছেন, ট্রাম্প মঞ্চে ওঠার কিছুক্ষণ পরেই পাশের একটি ভবনের ছাদে ওঠেন সন্দেহভ🎶াজন হামলাকারী। তার হাতে একটি রাইফেল ছিল।

ছড়িয়ে পড়া হামলার একটি ভিডিওতে দেখা গেছে, ট্রাম্প মঞ্চে দাঁড়িয়ে বক্তব্য দিচ্ছেন। এ সময় হঠাৎ তার কান ঘেঁষে একটি গুলি চলে যায়। সঙ্গে সঙ্গে মঞ্চে বসে পড়েন তিনি। এ সময় তার সমর্থকদের🌌 চিৎকার করতে শোনা যায়।

𒆙এরপর সিক্রেট সার্ভඣিসের সদস্যরা ট্রাম্পকে দ্রুত একটি গাড়িতে তোলেন। এ সময় ট্রাম্পের কান ও গাল বেয়ে রক্ত পড়তে দেখা যায়। ট্রাম্পের আঘাত গুরুতর নয় বলে তার প্রচার শিবির থেকে বলা হচ্ছে।

Link copied!