• ঢাকা
  • শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভারী বৃষ্টিতে রাস্তায় উঠে এলো ৮ ফুট লম্বা কুমির!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২, ২০২৪, ০৫:০৯ পিএম
ভারী বৃষ্টিতে রাস্তায় উঠে এলো ৮ ফুট লম্বা কুমির!

ভারী বৃষ্টিপাতের মধ্যে ব্যস্ততম সড়কে উঠে এসেছে বিশাল আকৃতির এক কুমির। রোববার (৩০ জুন) রাতে ভারতের মহারাষ্ট্রের 🐻রত্নাগিরি জেলার ব্যস্ততম এক সড়কে কুমিরটিকে ঘোরাফেরা 📖করতে দেখা যায়।

এই দৃশ্য দেখে হতভম্ব হয়ে পড়েন প্রত্যক্ষদর্শীরা। অনেকেই ভিডিও করে রাখেন এ ঘটনা— পরে যা সামাজি🧸ক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

স্থানীয়দের ধারণা— উপকূলীয় জেলা রত্নাগিরিতে প্রবল বৃষ্টিপাতের কারণে নিকটবর্তী শিব নদীর পানির উচ্চতা বেড়ে গেছে। আর এতে নদীর পানির সঙ্গে ভেসে ৮ ফুট লম্🐭বা কুমিরটি রাস্তায় উঠে আসে।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (পূর্বতন টুইটার) পোস্ট করা এক ভিডিওতে দেখা যায় কুমিরের রাস্তা পার হও꧟য়ার দৃশ্য।

৪০ সেকেন্ডের সেই ভিডিওত🍌ে দেখা গেছে, বৃষ্টিভেজা রাস্তায় একটি গাড়ির পেছন থেকে বেরিয়ে আসছে কুমির। পুরোটা সময়জুড়ে কুমিরটিকে রাস্তাতেই ঘোরাফেরা করত𓆏ে দেখা যায়।

রত্নাগিরিতে প্রকাশ্যে কুমিরের ঘোরাফেরা এই প্রথম নয়; এর আগেও ২ꦉ০১৯ সালে রত্নাগিরির ড্রেন থেকে ৮ ফুট লম্বা একটি কুমির উদ্ধার করেছিল দেশটির বন🌠 বিভাগ। ভারী বর্ষণের পর শহরের ড্রেন দিয়ে কুমিরটি ভেসে এসেছিল বলে ধারণা করা হয়।

এদিকে, রোববার রাতে রাস্তায় উঠে আসা কুমিরটিও ꦐশহরের ড্রেনেজ সিস্টেমে প্রবেশ করেছে বলে ধারণা করা হচ্ছে। ড্রেন থেকে অ🍎দ্ভুত শব্দ আসায় স্থানীয়দের ধারণা, বিশাল আকৃতির সরীসৃপটি পালানোর চেষ্টায় ড্রেনে গিয়ে ঢোকে– পরে তারা ফায়ার ব্রিগেড এবং বন বিভাগকে এ ব্যাপারে জানায়।

Link copied!