• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাহরুখের গালে নারী ভক্তের চুমু, ভাইরাল ছবি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৬, ২০২৩, ০২:৫৯ পিএম
শাহরুখের গালে নারী ভক্তের চুমু, ভাইরাল ছবি

বলিউড সুপারস্টার শাহরুখ খান সম্প্🅷রতি দুবাইয়ে একটি অনুষ্ঠানে যোগ দেন। কিন্তু, সেখানে বিব্রতকর ঘটনার সম্মুখীন হয়েছেন এই অভিনেতা। শাহরুখ খানকে সামনে পেয়ে চমু খেয়ে অবাক কাণ্ড ঘটিয়েছেন এক নারী ভক্ত।

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা যায়, মঙ্গলবার দুবাইতে এক বন্ধুর রিয়েল এস্টেট ব্র্যান্ডের প্রচারে অংশ নেন বলিউড সুপারস্টার শাহরুখ 🍌খান । পরে উপ♔স্থিত অতিথিদের সঙ্গে সৌজন্য বিনিময়ের সময় একজন নারী ভক্ত হঠাৎ  শাহরুখকে জড়িয়ে ধরে তার গালে চুমু খেয়েছেন । আর কিং খানকে জোর করে চুমু দেওয়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর ওই নারীর সমালোচনায় ফেটে পরছেন ভক্ত-অনুরাগীরা।

এদিকে তরুণীর এই আচরণে সমালোচনায় সরব হয়েছেন নেটাপাড়ার একটা বড় অংশ। কেউ লিখেছ🌳েন, ‘কারও অনুমতি ছাড়া এমন কাজ করা উচিত নয়।’

একজন লিখেছেন- ‘এই নারীকে জেলে ভরা উচিত’। অপর একজন লেখেন- ‘ইশ! জঘন্য, চুমু খাওয়ার পর কেমন 𒅌একটা গসিপ করা আন্টিদের মতো হাসছিল মেয়েটা’। কেউ কেউ প্রশ্ন তুলেছেন- নায়িকাদের সঙ্গে যদি তার পুরুষভক্ত এমন আচরণ করত তাহলে কী ঘটত। সেলেব্রিটিদের ভালোবাসা এক জিনিস আর বিনা অনুমতিতে তাদের পার্সোনাল স্পেসে ঢুকে পড়া আরেক জিনিস।

সম্প্রতি‘পাঠান’-এর সাফল্যের পর ‘জাওয়ান’ এবং ‘ডাঙ্কি’ নিয়ে হাজির হবেন শাহরুখ। সেপ্টেম্বরে মুক্তি পাওয়ার কথা অꦑ্যাটলিꦑ-শাহরুখ জুটির অ্যাকশন-প্যাক ড্রামা ‘জাওয়ান’। 

Link copied!