• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


খুব তাড়াতাড়ি ভিক্ষা শুরু করব : শবনম ফারিয়া


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২৩, ০২:১৪ পিএম
খুব তাড়াতাড়ি ভিক্ষা শুরু করব : শবনম ফারিয়া
অভিনেত্রী শবনম ফারিয়া। ছবি: সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। সম্প্রতি অভিনয়ে নিয়মিত না দেখার কারণ জান🔯িয়েছিলেন ൩এই অভিনেত্রী। তবে অভিনয়ে আগের মতো নিয়মিত না হওয়ায় আর্থিকভাবে ক্ষতির সম্মুখীন হচ্ছেন বলেও জানিয়েছেন ফারিয়া। তবে সম্প্রতি অভিনেত্রীর এক ফেসবুক পোস্ট নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা। 

সোমবার (২৫ ডিসেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শবনম ফারিয়া লেখেন, “কিছু কিছু সংবাদ শিরোনাম দেখলে চোখে পানি চ🌠লে আসে! কিন্তু আজকে একটু অন্যরকম ফিল হলো, ♔মনে হলো, খুব তাড়াতাড়ি ভিক্ষা শুরু করব! কিছু বলার নাই।”

এদিকে অভিনেত্রীর এমন ফেসবুক পোস্ট দেখে বিষয়টি নিয়ে প্রশ্ন তুলেছেন ভক্তরা। কেনো ভিক্ষা শুরু করতে চাচ্ছেন ফারিয়া! অবশ্য মূল ঘটনাটা হলো এর আগে এক সাক্ষাৎকারে ফারিয়া বলেছিলেন, “ক্যারিয়ারের এক দশক পার করে এখন কি সব কিছুর সঙ্গে মানিয়ে নেওয়া যায়? এখন যে ধরনের নাটক হচ্ছে সেগুলো আমাকে টানে না। নামগুলোও দেখেন কী অদ্ভুত! আমি ভালো কিছুর জন্য অপেক্ষা করতে চাই। এর জন্য যে আমার লস হচ্ছে না তা কিন্তু নয়! জমানো টাকা খরচ করে চলছি। সেটাও বলতে পারেন﷽🦹 শেষের পথে। তবু মন সায় না দিলে সেই কাজ করব না।”

ফারিয়ার এমন সাক্ষাৎকারের পরেই অনেক সংবাদমাধ্যমে খবর হয় ‘জমানো টাকা খরচ করে চলেছেন শবনম ফারিয়া, সেটাও শেষের পথে’। যা নি🔴য়ে বেশ ক্ষুব্ধ হয়েছেন এই তারকা। যার রেশ ধরে বিরক্ত প্রকাশ করে তিনি ভিক্ষা বিষয়ক পোস্টটি দিয়েছেন।

সম𒊎্প্রতি মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘মোবারকনামা’। এতে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন অভিনেত্রী শবনম ফারিয়া। এতে আরও অভিনয় করেছেন মোশাররফ করিম, শাহনাজ সুমি প্রমুখ𓂃।

Link copied!