• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কাকে ভুলতে পারছেন না শবনম ফারিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০৩:০০ পিএম
কাকে ভুলতে পারছেন না শবনম ফারিয়া
শবনম ফারিয়া। ছবিঃ সংগৃহীত

এক সময় নাটকে নিয়মিত অভিনয়ে দেখা যেত শবনম ফারিয়াকে। অভিনেত্রী হিসেবে নিজের একটা ফ্যানবেজ তৈরি করতে পেরেছিলেন এ সুন্দরী। তবে হঠাৎ করেই বিয়ে-বিচ্ছেদের পর ক্যারিয়ারে ছন্দপতন ঘটে ফারিয়ার। অভিনয়ে আর নিয়মিত দেখা যায় না তাকে। তবে মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়ে হ𒉰ন আলোচিত-সমালোচিত।

সোমবার (১১ মার্চ) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক স্ট্যাটাসে অভিনেত্র🌸ী শবনম ফারিয়া জানিয়েছেন যে মানুষটা সবচেয়ে বেশি কষ্ট দিয়েছেন, তাকেই ভুলতে পারছেন না ।

ফারিয়া নিজের ফেসবুকে অ্যাকাউন্টে দেওয়া ওই পোস্টে লিখেছেন, যেই মানুষটা সবচেয়ে বেশি কষ্ট দিয়েছে, সবচেয়ে বেশি অন্যায় করেছে আম🌌ার সাথে, আমি ভাবতাম তাকে ভুলে যাওয়া সবচেয়ে সহজ! কিন্তু কি জানি এক অদ্ভুত কারণে, সে🌊ই মানুষটাকেই চেষ্টা করেও ভুলা যাচ্ছে না! দুনিয়ার সব লজিক, সব ডিবেট এই এক জায়গায় ভুল প্রমাণ হয়ে যাচ্ছে!

স্ট্যাটাসে কারো নাম না নিলেও নেটিজেনদের মন্তব্যে বোঝা যাচ্ছে, অতীতের কোনো সম্পর্ক নিয়েই এমনটা বলেছেন অভিনেত্রী🅘। যে সম্পর্ক বা মানুষটার ছাপ এখনো রয়ে গেছে তার জীবনে।

এদিকে শবনম ফারিয়ার সেই স্ট্যাটাসে একজন লিখেছেন, ‘ক্ষতট🐻া এত বেশি গভীরে যে চাইলেও দাগ মুছবে না। তাই ভুলতেও পারবে না।’ এর জবাবে ফারিয়া বলেছেন, ‘আপু, না অত বেশি না! অল্প সময়ের ক্ষত, ঠিক না হইলেও এইটা নিয়ে জীবন পার করে দেয়া যাবে! আরও বেশি সময় থাকলে পার করাটাও কঠিন হয়ে যেত!’

ফারিয়াকে সবশেষ দেখা গেছে ওয়েব সিরিজ মোবারকনামায়। যেখানে মোশাররফ করিমে🎐র বিপরীতে অভিনয় কﷺরেছেন তিনি। পর্দায় দু’জনের কাজ বেশ প্রশংসিত হয়েছে দর্শকের কাছে।

Link copied!