• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভিন্ন রূপে এ কোন অপূর্ব?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২২, ০২:১২ পিএম
ভিন্ন রূপে এ কোন অপূর্ব?

টিভি নাটকের সুপারস্টার জিয়াউল ফারুক অপূর্ꦰব। নাট্য জগতে তার অভিনয়ꦆের ভক্তের সংখ্যা প্রচুর।

এই অভিনেতা সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন। সেখা๊নে তাকে 🀅দেখা যায় স্ক্র্যাচে ভর করে দাড়িয়ে আছেন। এই ছবিটি নিয়ে চলছে বেশ আলোচনা।

অপূর্ব বর্তমানে নাটকের পাশাপাশি কাজ করছেন বিভিন্ন ওয়েব কনটেন্টে। সম্প্রতি  ‘মায়াশালিক’ নামের নতুন একটি ওয়েব ফিল্মে কাজ ক💎রছেন তিনি। সেই নাটকের একটি দৃশ্য থে༒কে নেয়া ছবিটি বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) অফিশিয়াল ফেসবুক পেজে পোস্ট করেন অভিনেতা। 

ছবিটির ক্যাপশনে তিনি লিখেন, ‍‍`মায়াশালিক‍‍`। তা🗹র এই♉ ক্যাপশন  থেকে বোঝাই যাচ্ছে এটি তার নতুন ওয়েব ফিল্ম মায়াশালিকের একটি দৃশ্য। 

ছবিটি শেয়ার করার মাত্র কয়🐷েক ঘণ্টায় প্রায় ২৭ হাজার রিঅ্যাকশন ও এক হাজারেরও বেশি মন্তব্য পড়ে সেখানে। শুভাকাঙ্ক্ষীরা সুন্দর গল্পে সাবলীল অভিনয়ের প্রশংসাও করেন প্রিয় তারকার।

শিহাব শাহীন পরিচালিত ‘মায়াশালিক’ একজন অবসরপ্রাপ্ত তরুণ সামরিক কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব। এতে শারীরিকভাবে আঘাতপ্রাপ্ত হওয়ায় চাকরি ছেড়ে দেয়ার পরে ডিপ্রেশন থেকে মুক্তি পেতে শহরের কোলাহল ছেড়ে দূরে চলে যেতে দেখা যাবে তাকে। যেখানে মোবাইল ফে🐠ানের কোনো নেটওয়ার্ক নেই। তবে তাকে ঘিরেই অদ্ভুত সব কর্মকাণ্ড ঘটতে থাকে নতুন জায়গায়।

 

Link copied!