• ঢাকা
  • শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৯ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কলকাতায় দর্শক টানতে পারল না ‍‍‘তুফান‍‍’, সরিয়ে নেওয়া হলো প্রেক্ষাগৃহ থেকে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ০৯:১০ পিএম
কলকাতায় দর্শক টানতে পারল না ‍‍‘তুফান‍‍’, সরিয়ে নেওয়া হলো প্রেক্ষাগৃহ থেকে

দেশের প্রেক্ষাগৃহে দর্শক টানতে পারলেও কলকাতায় দর্শক টানতেপারল না শাকিব খান মিমি চক্রবর্তী অভিনীত সিনেমা ‘তুফান‍‍’। যার ফলে মাত্র এক সপ্তাহ পেরোতেই দর্শক খরার কারণে হল থেকে সিনেমাটি ✃সরিয়ে দিল✤েন হল মালিকরা।

গত ৫ জুলাই ভারতের কলকাতায় মুক্তি পায় ‘তুফান‍‍’। প্রথমদিন থেকেই সিনেমাটি ঢাকার পুরো উল্টো চিত্র দেখতে পায়। দর্শক খরায় বড় ধাক্কা খায় সিনেমাটি ও ভারতের হল মালিকরা। তাই বাধ্য হয়ে আজ শুক্রবার (১২ জুলাই) সিনেমাটি প্রেক্ষাগৃহ থেꩲকে নামাতে বাধ্য হলেন তারা।

এসভিএফ প্রযোজনা সংস্থা ভারতের ৪৫টিরও বেশি সিন༺েমা হলে মুক্তি দেয় সিনেমাটি। সপ্তাহ পেরোতে শুক্রবার (১২ জু📖লাই) কেবলমাত্র দক্ষিণ ২৪ পরগনার একটি হলে চলছে এই ছবি। আর সব প্রেক্ষাগৃহ থেকেই সিনেমাটি নামিয়ে ফেলা হয়েছে।

এ প্রসঙ্গে কলকাতার হল মালিকরা বলছেন, এই সময়ে দাঁড়িয়ে প্রসেনজিৎ-দেব-জিতের ছবিই দর্শক পা𝄹য় না। শাকিব খান তো দূরের কথা। বাংলাদেশে তার জনপ্রিয়তা আকাশছোঁয়া হলেও কলকাতায় তার ভক্তের সংখ্যা নেহাতই হাতে গোনা! তাই এই ছবি এক সপ্তাহের বেশি টানা কোনোভাবেই সম্ভব নয়।

জানা গেছে, কলকাতায় থাকা শুধ𝔍ু বাংলাদেশি দর্শকরাই এ সিনেমা দেখতে হলমুখী হয়েছিলেন। কিন্তু সব মিলিয়ে আয় ১০ লাখের গন্ডিও পেরোতে পারেনি ‍‍‘তুফান‍‍’।

এদিকে শুরু থেকেই ‘তুফান‍‍’ নিয়ে আশার পারদ ক্রমশ বাড়ি📖য়েছিলেন ছবির পরিচালক, প্রযোজকসহ অভিনয়শিল্পী শাকিব খান এবং মিমি চক্রবর্তী। তবে আশাহত হয়েছেন তারা। 🌳এ প্রসঙ্গে এখনও কোনো মন্তব্য করেননি সিনেমা সংশ্লিষ্টরা। নিশ্চুপ টলিপাড়ার তারকারাও। 

Link copied!