• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিটিভিতে একসঙ্গে গাইলেন দুই গুরু-শিষ্য


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২৩, ০৬:৫৮ পিএম
বিটিভিতে একসঙ্গে গাইলেন দুই গুরু-শিষ্য
বাউল শফি মণ্ডল ও সংগীতশিল্পী বিউটি। ছবি : সংগৃহীত

দেশের জনপ্রিয় সংগীতশিল্পী বাউল শফি মণ্ডল। তার শিষ্য হিসেবে পরিচিত আরেক জনপ্রিয় সংগীতশিল্পী বিউটি। সম্প্রতি বিটিভির লালনগীতির অনুষ্𓃲ঠান ‘অচিন পাখি’র নতুন পর্বে একসঙ্গে গান গেয়েছেন এই গু🅷রু-শিষ্য।

রোববার (২৬ নভেম্বর) এই অনুষ্ঠানের রেকর্ডিংয়ে অংশ নেন শফ🌊ি মণ্ডল ও বিউটি।

এ বিষয়ে শফি মণ্ডল জানান, তিনি গেয়েছেন ‘মানু✨ষ অবিশ্বাসে পাই না মানুষ নিধি’ গানটি। বিউটি গেয়েছেন ‘জাত গেল জাত গেল বলে’ গানটি।

শফি মণ্ডল বলেন, “বিউটি আমার খুব স্নেহের, খুব আদরের। যদিও অনেক আগে থেকেই বিউটি আমাকে গুরু বলেই মানে। কিন্তু আমি সরাসরি তার গুরু ছিলাম না। এখন বিউটি আমার কাছে গানের তালিম নিচ্ছে। আমি আর বিউটি একসঙ্গে একই অনুষ্ঠানে গাইলওাম। খুব ভালো লাগছে।”

শফি মণ্ডল আরও বলেন, ”বিটিভি আগের চেয়ে অনেক বদলে গেছে, অনেক আধুনিক হয়েছে। যে🌸 কারণে এখন কাজ করতেও ভীষণ ভালো লাগে। এবারের অনুষ্ঠানে অংশ নিয়ে ভীষণ ভালো লেগেছে। আশা করছি দর্শক উপভোগ করবে অনুষ্ঠানটি।”

বিউটি বলেন, ”আমি ক্লোজআপ ওয়ানে আসার অনেক আগে থেকেই গুরুজির (শফি মণ্ডল) সঙ্গে একই মঞ্চে গান গেয়েছি। বছরে দুইবার কুষ্টিয়ায় লালন উৎসবে তার সঙ্গে দেখা হতো, একই মঞ্চে গান গাওয়া হতো। তখন থেকেই তাকে আমি গুরু বলেই মেনে আসছি। পরবর্তীতে আমি সংগীতাঙ্গনে পুরোদমে কাজ শুরুর পর তার সঙ্গে আরও বহু কাজ করার সুযোগ আসে। গুরুজি আমাকে ভীষণ স্নেহ করেন। আমার সৌভাগ্য যে তার সাহচর্য পেয়েছি ছোটবেলা থেকেই। এটা আমার জীবনের জন্য অনেক বড় আশীর্বাদ। কোনো সম্মানী ছাড়াই তিনি আমাকে তালিম দিচ্ছেন। অনেক কিছু শিখতে পারছি আমি। গুরুজির প্রতি আমার মনের গভীর থেকে শ্রদℱ্ধা ভালোবাসা রইল।”

বিউটি আরও বলেন, “আমাকে গুরুজির সঙ্গে গানের সুযোগ করে দেওয়ার জন্য অচিন পাখি অনুষ্ঠানের সঙ্গে সংশ্ল🌳িষ্ট সবার ꦯপ্রতি আন্তরিক কৃতজ্ঞতা।”

Link copied!