• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জাতির পিতার প্রতিকৃতিতে টেলিপ্যাব’র শ্রদ্ধা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ০৩:৩৫ পিএম
জাতির পিতার প্রতিকৃতিতে টেলিপ্যাব’র শ্রদ্ধা
ফুলেল শ্রদ্ধা জানাচ্ছেন টেলিপ্যাব-এর নবনির্বাচিত কমিটি। ছবি: সংগৃহীত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ🎶 মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানিয়েছেন টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব)-এর নবনির্বাচিত ক💞মিটি।

সোমবার (১৫ জুলাই) সকাল ১১টায় টেলিপ্যাবের সিনিয়র সহ-সভাপতি রোকেয়া প্রাচী ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন দোদুল’র নেতৃত্বে এই শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় শারীরিক অসুস্থতার কারণে নবন꧟ির্বাচিত সভাপতি আরশা🔜দ আদনান উপস্থিত থাকতে পারেননি।

শ্রদ্ধা নিবেদনের প্রাক্কালে সহ-সভাপতি রোকেয়া প্রাচী বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কারণে আমরা বাংলাদেশ পেয়েছি। তিনি না থাকলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম 🌺না। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে আমাদের কার্যক্রম এবং সংস্কৃতিচর্চা শুরু করতে যাচ্ছি। আমাদের সভাপতির স্বপ্ন টেলিপ্যাবকে সুন্দর করে সাজানো। যা কিছু পেছনে আছে তা ফেলে সুন্দর একটি ভবিষ্যৎ তৈরি করতে চাই আমাদের কমিটির মাধ্যমে। সবাইকে নিয়ে আমরা একসঙ্গে এগিয়ে যেতে চাই।’

সাজ্জাদ হোসেন দোদুল বলেন, ‘বঙ্গবন্ধু না হলে আমরা মানচিত্র পেতাম না। পিতার প্রতি শ্রদ্ধা জানিয়ে আ🌱মাদের কার্যক্রম শুরু করতে যাচ্ছি। বিগত বছরে টেলিপ্যাবে যা হয়নি এই দুই বছর তা হবে। দীর্ঘ সময় ধরে বেশ কিছু প্রযোজকের টাকা বকেয়া রয়েছে। তাদের চিঠি দেব। মোট কথা আমরা প্রযোজকদের স্বার্থরক্ষায় কাজ করব।’

এ সময় নবনির্বাচিত কমিটির সহ-সভাপতি মীর ফকরুদ্দিন ছোটন, সহ-সাধারণ সম্পাদক আশরাফুল আলম বাবলু, সাংগঠনিক সম্পাদক অনন্য ইমন, অর্থ সম্পাদক সঞ্জিদ সরকার, দপ্তর সম্পাদক ফারুক মাহমুদ, প্রচার ও প্রকাশনা মাসুদ করীম সুজন, আইন বিষয়ক সম্পাদক মোখলেসুর রহমান, নির্বাহী সদস্য মনোয়ার পাঠান, সাজু মুনতাসির, রাজু আলীম, জাহাঙ্গীর হোসেন বাবর, আইনুল ইসলাম চঞ্চল প্রমুখ উপস্থিত ছিলেন।
 

Link copied!