• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাকিব খানের সঙ্গে এসএমসির সমঝোতা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২৩, ০৯:০৪ পিএম
শাকিব খানের সঙ্গে এসএমসির সমঝোতা
ছবি : সংগৃহীত

গত সেপ্টেম্বরে ‘ওরস্যালাইন’ উৎপাদন ও বিপণন প্রতিষ্ঠান এসএমসিকে আইনি নোটিশ পাঠিয়েছিলেন শাকিব খান। চুক্তির মেয়𝔉াদ শেষ হওয়ার পরও অভিনেতার একটি বিজ্ঞাপন প্রচার করছিল তারা। যে কারণে প্রতিষ্ঠানটির কাছে চার কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করেꦉছিলেন শাকিব।

শাকিবের পক্ষে আইনি নোটিশটি পা🌸ঠিয়েছিলেন ব্যারিস্টার ওলোরা আফরিন। কিন্তু রোববার (২৯ অক্টোবর) নিজের ফেসবুক পেজে ফের পণ্যটির প্রচারণায় অংশ নিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এই সুপারস্টার।

এ প্রসঙ্গে আইনজীবী ওলোরা আফরিন গণম👍াধ্যমকে বলেন, “গত ১১ অক্টোবর এসএমসির সঙ্গে আমাদের সমঝোতা হয়েছে। নতুন করে চুক্তিও হয়েছে, সে কারণে আবার পণ্যটির প্রচার-প্রচারণায় অংশ নিচ্ছেন শাকিব খান।”

২০১৯ সালের মার্চে এসএমসি ওরস্যালাইন-এন’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হন শাকিব খান। ২০২২ সালের ডিসেম্বর পর্যন্ত তার সঙ্গে চুক্তি হয়েছিল এসএমসির। এরপর মেয়াদ শেষ হলে এসএমসি এন্টারপ্রাইজকে আইনি নোটিশ♈ পাঠান চিত্র♐নায়ক। তবে আবারও সমঝোতা হওয়ায় নতুন করে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব।

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব বর্তমানে নতুন সিনে🃏মা ‘দরদ’ এর কাজে ভারতের বেনারসে অবস্থান করছেন। ইতোমধ্যে শুরু হয়েছে তার প্রথম প্যান ইন্ডিয়া সিনেমার শুটিং। সিনেমাটিতে তার বিপরীতে নায়িকা হিসেবে আছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। এটি পরিচালনা করছেন অনন্য মামুন।

Link copied!