• ঢাকা
  • বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১৬ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অস্কারজয়ী টিমকে অভিনন্দন জানিয়েছেন শাহরুখ


তপন বকসি
প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩, ০৭:২০ পিএম
অস্কারজয়ী টিমকে অভিনন্দন জানিয়েছেন শাহরুখ

ভারতের দুটি অস্কার আশায় খুব খুশি হয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খান। শ্রেষ্ঠ মৌলিক গান বিভাগে ‍‍`‍‍`আর আর আর‍‍` ছবির ‍‍`নাটু নাটু‍‍` গান এবং স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র হিসেবে ‍‍`দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স‍‍` ঐতিহাসিক অস্কার জেতার পর হিন্দি সিনেমার বাদশা  শাহরুখ তার নিজের টুইটার হ্যান্ডেলে এই ছবির কলাকুশলী ও শিল্পীদের আন্তরিক ও উষ্ণ অভিনন্দন জানিয়েছেন। 
নিজের টুইটারে শাহরুখ এই দুই সিনেমাটিক কাজকে ‘ট্রুলি ইনস্পিরেশনাল’ অর্থাৎ ‘সত্যি অনুপ্রেরণামূলক’ বলেছেন। ‘আর আর আর’ ছবির এম এম কিরাভানি, চন্দ্র বোস, জুনিয়র এনটি রামারাও, রামচরণ, এস.এস. রাজামৌলি⭕ এবং গুনিত মোঙ্গাকে বিশেষভাবে অভিনন্দন জানিয়েছেন শাহরুখ খান। টুইটারের শাহরুখ কয়েকজনের নাম উল্লেখ করে লিখেছেন, “আপনাদের সবাইকে উষ্ণ আলিঙ্গন- গুনিতএম এবং আর্থস্পেকট্রাম ফর এলিফ্যান্ট হুইসপারার্স। এবং এমএম কিরাভানি, চন্দ্র বোস, এসএস রাজামৌলি, অলওয়েজ রামচরণ, তারক৯৯৯৯ আপনাদের সবাইকে অভিনন্দন। যেভাবে আপনারা এটা করে দেখালেন, দুটি অস্কারেই সত্যি অনুপ্রেরণামূলক।”


শাহরুখ খান ছাড়াও বলিউড থেকে হৃত্বিক রোশন, অনুষ্কা শর্মা, বরুণ ধাওয়ান, ভিকি কৌশল, প্রিয়াঙ্কা চোপড়া, করন জোহর, আলিয়া ভাট, অজয় দ🔜েবগন, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদবানি এবং নেহা ধূপিয়া প্রত্যেকেই নিজেদের সোশ্যাল মিডিয়ায় এই দুই অস্কার জয়ী টিমকে ভালোবাসা উজাড় করে দিয়েছেন। অস্কারের ইতিহাসে ভারতবর্ষের অবদানকে প্রতিষ্ঠিত করার জন্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অস্কারজয়ী সবাইকে অভিনন্দন জানিয়েছেন। এছাড়াও সমাজ মাধ্যমে সারা ভারতের নেটিজেনরা প্রশংসা করছেন অস্কারজয়ী এই দুই টিমের জন্য।

Link copied!