• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাবনূরের গোপনে দেশত্যাগ, যা বললেন ‘রঙ্গনা’র পরিচালক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০২:০৩ পিএম
শাবনূরের গোপনে দেশত্যাগ, যা বললেন ‘রঙ্গনা’র পরিচালক
‘রঙ্গনা’ মহরতে পরিচালক আরাফাত হোসাইনের সঙ্গে শাবনূর। ছবি: পরিচালকের সৌজন্যে

জমজমাট আয়োজনে ১০ ফেব্রুয়ারি এম এস ফিল্মসের ব্যানারে নির্মিতব্য ‘রঙ্গনা’ সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়েছিল রাজধানীর ঢাকা ক্লাবে। সেইদ🃏িন মহরতে উপস্থিত থেকে সিনেমার ঘোষণা দিয়েছিলেন চিত্রনায়িকা শাবনূর। জানিয়েছিলেন শিগগিরই শু𓆉টিং হবে। কিন্তু ঘটলো অন্য গঠনা।

‘রঙ্গনা’র ঘোষণা দিয়ে হঠাৎ গোপনে দেশ ছাড়লেন জনপ্রিয় এই নায়িকা। দুটি সিনেমায় কাজ𓆏 করার কথা অনেক আগেই জানিয়েছিলেন জনপ্রিয় এই নায়িকা। নিজের জন্মদিনে ঘোষণা দিয়েছিলেন নতুন সিনেমায় অভিনয়ের। কিন্তু ♐হঠাৎ দেশ ছেড়েছেন এই নায়িকা।

শাবনূরের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছ⛦ে, ১১ ফেব্রুয়ারি দেশ ছেড়েছেন শাবনূর। কিন্তু বিষয়টি কাউকে জানাননি। অনকেটা গোপনেই তিনি দেশ ছাড়েন। কবে ফিরবেন সেটা জাননে না কেউ।

সিনেমার ঘোষণা দিয়ে হঠাৎ শাবনূরের চলে যাওয়ার কারণে এখন চিন্তায় পড়েছেন সিনেমাগুলোর পরিচালকরা। ত🅘ারা শঙ্ক﷽া প্রকাশ করছেন, হয়তো কাজ থেমে যাবে।

এই নিয়ে সংবাদ প্রকাশের সঙ্গে কথা হয় ‘রঙ্গনা’র পরিচালক আরাফাত হোসাইনের সঙ্গে। তিনি বলেন, ‘শাবনূর আপা মিডিয়াকে না জানিয়ে🍬 গেলেও আমাদের জানিয়ে গিয়েছে। রমজানের মাঝামাঝি সে এসে শুটিংয়ে অংশ নিবে। আরাফাত আরো বলেন, ‘ যাওয়ার আগে রঙ্গনার কিছু কাজ এগিয়ে দিয়ে গেছে, সেগুলোর কাজ আমরা করছি। তিনি এলেই বাকী কাজে হাত দেব।’

গত বছরের শেষদিকে দেশে এসেছিলেন শাবনূর। এরপর নিজের জন্মদিনে চয়নিকা চৌধুরীর পরিচালনায় মাহফুজ আহমেদের সঙ্গে জুটি বেঁধে ‍‍`꧅মাতাল হাওয়া‍‍` সিনেমায় অভিনয়ের কথা বলেছিলেন। এ বছরের মাঝামাঝি ‍‍`মাতাল হাওয়া‍‍`র শুটিংয়ের দিনতারিখ ঠিক করা হয়েছিল।

 

Link copied!