• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভক্তদের যে খবর দিলেন রাশমিকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৪, ২০২৪, ০৩:৪৭ পিএম
ভক্তদের যে খবর দিলেন রাশমিকা
রাশমিকা মান্দানা ও বিজয় দেবেরাকোণ্ডা। ছবিঃ সংগৃহীত

‘গীত গোবিন্দম’ এবং ‘ডিয়ার কমরেড’-এ একসঙ্গে অভিনয় করেছিলেন বিজয় দেবেরাকোণ্ডা এবং রাশমিকা মান্দানা। এ জুটি পছন্দ করেছিলেন দর্শক। পরে সত্যিই সম্পর্কে জড়ান বলে গুঞ্জনও রয়েছে। মাঝেমধ্যে সোশ্যা🔥ল মিডিয়ায় দুজনের ঘুরতে যাওয়ার ছবি দেখা যায়। তবে একসঙ্গে কখনও ছবি পোস্ট করেন না তারা। দুজনের ছবি দেখে দুইয়ে দুইয়ে চার মিলায় ভক্তরা! কখনও ভিয়েতানাম কখনও বা অন্য কোনো জায়গা।༒ তবুও সঠিক প্রমাণ মেলে না।

ভারতীয় কিছু গণমাধ্যমের সুত্র অনুসারে দুজনেই এখন লিভ-ইন সম্পর্কে আছেন, আর সেটাতেই খুশি তারা। বাগদান সারার কোনো সম্ভবনা নেই বললেই চলে। এখন বিয়ে করতে চান না। যদি এমন কোনো কথা ছড়িয়েও থাকে, তা মিথ্যে।কিন্তু রাশমিকা-বিজয় দুজনেই স্পষ্ট করে জানিয়েছেন তারা শুধু বন্ধু। তার বাইরে কিছু নেই। দু’জনের সম্পর্ক থাকু♛ক কিংবা না থাকুক রাশমিকা আর 🎃বিজয়কে আবার একসঙ্গে পর্দায় দেখতে চান অনেকেই।

এবার ভক্তদের জন্য খুশির খবর দিলেন রাশমিকা। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, পর্দায় বিজয়ের সঙ্গে তার বোঝাপড়া ভালো। তাই তারা আবারও একসঙ🍨্গে অভিনয়ের কথা ভাবছেন। দুজনেই নাকি ভালো স্ক্রিপ্টের খোঁজে আছেন।

রাশমিকা বলেন, আমরা বহু দিন পর্দায় আসিনি একসঙ্গে। দর্শকেরা অপেক্ষা করে আছেন আমাদের একসঙ💮্গে দেখার জন্য। আমরা দুজনেই চাই আবার পর্দায় ফিরতে। কিন্তু তেমন সুযোগ হচ্ছে না। তবে চেষ্টা করছি।

বাস্তবে একসঙ্গে জুটি না বাঁধলেও পর্দায় যে দুজনেই আবার ফিরছেন, তা বোঝা যাচ্ছে। তবে কবে রাশমিকা আর বিজয়কে আবার একসঙ্গে দেখা🌳 যাবে, সেটা অবশ্য স্পষ্ট নয়। 

Link copied!