• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সহিংসতার ছবি এঁকে প্রতিবাদ তাহসান-মিথিলার কন্যা আইরার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২, ২০২৪, ০৩:১৬ পিএম
সহিংসতার ছবি এঁকে প্রতিবাদ তাহসান-মিথিলার কন্যা আইরার
তাহসান-মিথিলার কন্যা আইরা: ছবি: সংগৃহীত

চলমান কোটা সংস্কার আন্দোলন ঘিরে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষ-সং🐻ঘাত, সহিংসতা, অগ্নিসংযোগে অনেকে প্রাণ হারিয়েছেন। এই ছবি এঁকে তারই প্রতিবাদ করেছে তাহসান-মিথিলার কন্যা আইরা। আর সেই ছবি দেখে মুগ্ধ কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত। ছবিটি ফেসবুকে পোস্ট করে আইরা-সৃজিত-মিথিলাকে নিয়ে গর্বের কথা জানান এই পরিচালক।

জনপ্রিয় গায়ক-অভিনেতা তাহসান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর মিওথিলা ঘর বেঁধেছেন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে। খুব অল্প সময়ের মধ্যে তাহসান-মিথিলার কন্যা আইরারও খুব প্রিয় হয়ে উঠেছে সৃজিত। এ কথা বহুবার প্রকাশ্যে এসেছে। এবার সৃজিত জানালেন,꧋ তাহসান-মিথিলা ও আইরাকে নিয়ে গর্বিত তিনি।

সৃজিত লেখে🍰ন, ‘সম📖্ভবত এটাই আমার খুদে রাজকন্যার আঁকা সবচেয়ে গুরুত্বপূর্ণ ছবি। ওর জন্য যতটা গর্ব হয়, ততটাই গর্ববোধ করি ওর মা-বাবা মিথিলা এবং তাহসানের জন্য। গোটা পরিবারের জন্য, যারা ওকে খুব সুন্দরভাবে বড় করেছে।’

২০০৬ সালের ৩ আগস্ট মডেল-অভিনেত্রী রাফিয়াথ 🃏রশিদ মিথিলাকে বিয়ে করেন তাহসান। ২০১৩ সালের ৩০ এপ্রিল এ দম্পতির কোলজুড়ে আসে কন্যাসন্তান আইরা তাহরিম খান।

দর্শকের কাছে জুটি হিসেবে দারুণ পছন্দের ছিলেন তাহসান-মিথিলা। কিন্তু ২০১৭ স🌄ালে আনুষ্ঠানিকভাবে আলাদা হয়ে যান এই দম্পতি। এরপর তাহসান আর বিয়ে করেননি। কিন্তু ২০১৯ সালের ৬ ডিসেম্বর সৃজিতের সঙ্গে ঘর বাঁধেন মিথিলা।  তাহসান ও মিথিলা কেউ আর এখনো বিয়ে করেননি।

Link copied!