• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এবার ডাকাত চরিত্রে সানি লিওন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৭, ২০২৪, ০৭:৩০ পিএম
এবার ডাকাত চরিত্রে সানি লিওন
সানি লিওন। ছবিঃ সংগৃহীত

ভারতীয় বিনোদন জগতে সানি লিওন যাত্রা শুরু করেন ২০১১ সালে, ‘ব꧟িগবস ৫’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে। পরের বছর ‘জিসম ২’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় এ মডেল ও ব্যবসায়ী।

এরপর বি-টাউনের বেশকিছু দর্শকপ্রিয় সিনেমা ও ওটিটিতে অভি🎶নয় করেছেন তিনি। এবার গ্যাংস অব গাজিয়াবাদ ওয়েব সিরিজে দেখা যাবে তাকে। নারী ডাকাতের চরিত্রে অভিনয় করছেন তিনি।

ওয়েব সিরিজটিতে নব্বই দশকের উত্♊তর প্রদেশের সময়কাল তুলে ধর🌞া হবে। ক্রাইম, ড্রামা ও ভরপুর থ্রিলারে ভরা এই সিরিজের গল্প লেখার পাশাপাশি নির্মাতার দায়িত্বে আছেন নগেন্দর চৌধুরী। এর আগে তিনি বেশকিছু সিনেমায় সহযোগী পরিচালক হিসেবে কাজ করেছেন।

সিরিজটিতে সানি একজ𝓀ন নারী ডাকাতের চরিত্রে অভিনয় করবেন। বিষয়টি পরিচালকের পক্ষ থেকে নিশ্চি♎ত করা হয়েছে। এ ছাড়া এই সিরিজ দিয়ে ওটিটি দুনিয়ায় পা রাখছেন বলিউড কিংবদন্তি শত্রুঘ্ন সিনহা।

এরই মধ্যে সিরিꩲজের একটি পোস্টার প্রকাশ করা হয়েছে। তারকায় ভরা এই সিরিজে সানি লিওন ও শত্রুঘ্ন সিনহা ছাড়াও আরও অভিনয় করেছেন আশুতোষ রানা, প্রদীপ নগার, যতীন স্বর্ণা, অভিমন্যু সিং, মুকেশ 🅺তিওয়ারি, রাজেশ ভাটির মতো তারকা। সিরিজ নির্মাণের কাজ এরই মধ্যে সম্পন্ন হয়েছে। এ বছরেই মুক্তি পাবে। তবে কোন প্ল্যাটফর্মে মুক্তি দেওয়া হবে তা নিশ্চিত করে এখনো জানানো হয়নি।

Link copied!