• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এবার কলকাতার রাইমা সেনের সঙ্গে জুটি বাঁধছেন অপূর্ব


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৩, ০৩:০৪ পিএম
এবার কলকাতার রাইমা সেনের সঙ্গে জুটি বাঁধছেন অপূর্ব
জিয়াউল ফারুক অপূর্ব -রাইমা সেন। ছবি: সংগৃহীত

দেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব প্রথমবারের মতো টালিউডের সিনেমাতে অভিনয় করতে যাচ্ছেন। এর আগে ঢালিউ𒉰ডে কাজ করলেও কলকাতার অভিনেত্রী রাইমা সেনের সঙ্গে এবার জুটি বাঁধতে যাচ্ছেন ‘বড় ছেলে’ নাটক দিয়ে দর্শক হৃদয় জয় করা এই অভিনেতা।

জা♒না গেছে, প্রতিম ডি গুপ্ত পরিচালিত থ্রিলার ঘরানার ‘চালচিত্র’ সিনেমায় দেখা যাবে  অপূর্বকে। সিনেমাটি প্রযোজনা করছেন ফ্রেন্ডস কমিউনিকেশন। বুধবার (২৭ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্ট করে অপূর্বর নাম-ছবিসহ ঘোষণা করেছে প্রযোজনা প্রতিষ্ঠান। সিনেমাতে অপূর্বের সঙ্গ🤡ে থাকছেন রাইমা সেন, টোটা রায়চৌধুরী, শান্তনু মহেশ্বরী, স্বস্তিকা দত্ত, অনির্বাণ চক্রবর্তীর মতো জনপ্রিয় শিল্পীরা।

‘চালচিত্র’ সিনেমাটি একটি থ্রিলার ঘরানার সিনেমা। কলকাতা পুলিশের গোয়েন্দার শাখার একদল অফিসার, যাদের নেতৃত্বে আছেন দক্ষ অফিসার কণিষ্ক চট্টোপাধ্যায়। যিনি তদন্ত করতে করতে দেখবেন কোথাও গিয়ে যেন ১২ বছর আগের তার কোনো এক পুরনো কেসে গিয়ে মিলিত হচ্ছে। পেশার সঙ্গে সঙ্গে ৪ পুলিশ অফিসারের ব্যক্তিগত জীবনেও উঠবে ঝড়। এভাবেই এগিয়ে যাবে সিনেমার কাহিনী। বুধবার (২৭ সেপ্টেম্বর) থেকে কলকাতায় সিনেমাটির শ෴ুটিং শুরু হয়েছে বলে জানা গেছে।

Link copied!