• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অস্কারে মনোনয়ন পেয়েছে ‘নাটু নাটু’ গান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩, ১২:৪৪ পিএম
অস্কারে মনোনয়ন পেয়েছে ‘নাটু নাটু’ গান

অস্কারের ৯৫তম আসরের মূল পর্বে মনোনয়ন পেল ‘আর আর আর’ সিনেমার ‘নাটু নাটু’ গান। মঙ্গলবার (২৪ জান♑ুয়ারি) প্রকাশিত তালিকায় ‘নাটু নাটু’ গানটি ‘সেরা মৌলিক গান’-এর দৌড়ে সেরা পাঁচে জায়গা করে নিয়েছে।

এই নমিনেশন পাওয়ার পর ‘আর আর আর’ টিম সিনেমাটির অফিসিয়্যাল টুইটার হ্যান্ডেল থেকে লিখেছে, “আমরা ইতিহাস গড়েছি। অত্যন্ত গর্বের সঙ্গে জানাচ্ছি ৯৫তম অস্কারের আসরে নাটু-নাটু গানটি সেরা মৌলিক গানের পু꧙রস্কারের জন্য মনোনীত হয়েছে।”

আগামী ১২ই মার্চ ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে বসবে এবারের অস্কারের আসর। জয় পেতে ‘নাটু নাটু’কে হারাতে হবে ‘অ্যাপ্লস’, ‘হোল্ড মাই হ্যান্ড’, ‘ল🧔িফট মি আপ’, ‘দিস ইজ লাইফ’র মতো জনপ্রিয় চারটি গানকে।

দুই তেলেগু মুক্তিযোদ🍎্ধা কমারাস ভীম ও আলুরি সীতারাম রাজুর জীবনকাহিনী তুলে ধরা হচ্ছে ‘আর আর আর’ সিনেমায়।  ২০২২ সালের ২৫ মার্চ মুক্তি পায় এস এস রাজামৌলি পরিচালিত🗹 সিনেমাটি। এতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রামচরণ ও জুনিয়র এনটিআর।  

‘নাটু নাটু’ গানেও নাচতে দেখা এই দুই তারকাকে। এম এম কিরাবাণীর✨ সুর করা গানটি গেয়েছেন কালা ভৈরব ও রাহুল সিপলিগঞ্জ। এর কথা লিখেছেন চন্দ্র বোস।

Link copied!