• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মা আমাকে একটু বেশিই ভালোবাসতেন: মৌসুমী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৪, ২০২৩, ০৪:০০ পিএম
মা আমাকে একটু বেশিই ভালোবাসতেন: মৌসুমী

যার মাধ্যমে ꦇভূমিষ্ট হওয়া তিনি আর কেউ🦄 নন, তিনি আমাদের ‘মা’। তাই মাকে ভালোবাসা ও সম্মান জানানোর বিশেষ কোনো দিনের প্রয়োজন নেই। তবুও আধুনিক বিশ্বে মে মাসের দ্বিতীয় রোববার বিশ্ব মা দিবস পালন করা হয়। আজ বিশ্ব মা দিবস। মা নামক ছোট্ট শব্দটির তাৎপর্য ব্যাখ্যা করার ক্ষমতা কারো নেই!

বিশেষ এই দিনে মায়ের প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ করেছেন অনেক তারকারা। জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী মা দিবসে মায়ের স্মরণে বলেন, ‘মা-বাবার প্রথম সন্তান হিসাবে জন্মের পর থেকেই অনেক আদর-স্নেহ-মায়া- মমতায় আমি বেড়ে উঠেছি। আমার কাছে মনে হয়, মা আমাকে একটু বেশিই ভালোবাসতেন। তাই কখনোই আমাকে চোখের আড়াল হতে দিতেন না। আমি যখন মিডিয়ার সঙ্গে নিজে সম্পৃক্ত হলাম আমার প্রয়াত বাবার পাশাপাশি মাও প্রতিটি মুহূর্তে আমাকে উৎসাহ দিতেন। ভালোবাসার মায়াজালেই মাকে সারা জীবন আমার কাছে✱ রাখতে চাই। কিন্তু মা দীর্ঘদিন দেশে নেই। তারপরও যেখানে আছেন যেন সুস্থ থাকেন, ভালো থাকেন-এ দোয়া করি।’

মৌসুমী নিজে দুই সন্তানের জননী। এক🎐 ছেলে ও এক মেয়েকে নিয়ে তার সুখের সংসার। এর আগে ভালোবেসে বিয়ে করেছিলেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী ও অভিনেতা ওমর সানি। 

Link copied!