• ঢাকা
  • বুধবার, ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ২০ ভাদ্র ১৪৩১, ৩০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দর্শক চাহিদায় সিনেপ্লেক্সে ‘মুজিব’র শো বেড়েছে দ্বিগুণ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৩, ০২:৫৩ পিএম
দর্শক চাহিদায় সিনেপ্লেক্সে ‘মুজিব’র শো বেড়েছে দ্বিগুণ
‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে নির্মিত সিনেমা ‘মুজিব: একট🤪ি জাতির রূপকার’। শুক্রবার (১৩ অক্টোবর) সারা দেশের ১৫৩টি প্রে꧟ক্ষাগৃহে মুক্তি পাওয়া সিনেমাটি মুক্তির দুদিন পরেই ১৬১টি প্রেক্ষাগৃহে চলার সিদ্ধান্ত নেওয়া হয়। তবে, দর্শক চাহিদা বাড়ায় এবং দেশের হল পর্যাপ্ত না থাকাতে সিনেপ্লেক্সে সিনেমাটির শো দ্বিগুণ বাড়িয়েছে কর্তৃপক্ষ।

প্রথম সপ্তাহে দেশের সবচেয়ে আধুনিক সিনেমা হল স্টার সিনেপ্লেক্সের 👍সাতট🍒ি শাখায় ২০টি শো চলছিল। তবে দর্শক চাহিদার কারণে শো দ্বিগুণ বাড়িয়েছে কর্তৃপক্ষ। সোমবার (২৩ অক্টোবর) থেকে ৩৩টি করে শো চলবে ‘মুজিব’ সিনেমার। এমন তথ্য জানিয়েছে সিনেমাটির পরিবেশনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

শুধু দেশের মাল্টিপ্লেক্স নয়, একই অবস্থা প্রায় দেশের সমগ্র সিনেমা হলেই। দর্শক ꧙চাহিদা বাড়ায় মুক্তির দুইদিন না যেতেই ১৫৩ থেকে ১৬১ সিনেমা হল পায় ‘মুজিব’। দ্বিতীয় সপ্তাহে এসে সেই সংখ্যা হয়েছে ১৬৪, যা বাংলা সিনেমার ইতিহাসে রেকর্ড বলে জানাচ্ছে পরিবেশনা প্রতিষ্ঠানটি।

ভারতের খ্যাতিমান পরিচালক শ্যাম বেনেগাল পরিচালিত বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত এই সিনেমাটি এখন পর্যন্ত যারাই দেখেছেন প্রশংসা করেছেন। বিশেষ করে মুক্তিযুদ্꧑ধকালীন বঙ্গবন্ধুর পরিবারের বন্দিজীবন, ‘৭৫-এর ১৫ আগস্ট রাতে সপরিবারে মুজিবকে হত্যার দৃশ্য কাঁদিয়েছে দর্শকদের।

‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে অভিনেতা আরিফিন শুভ ছাড়াও ফজিলাতুন নেছা মুজিবের চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, শেখ হাসিনার চরিত্রে নুসরাত ফারিয়ꦜা,🔜 তাজউদ্দীন আহমদের চরিত্রে রিয়াজ আহমেদ। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন দিলারা জামান, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, জায়েদ খান, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, মিশা সওদাগরসহ দেশের শতাধিক জনপ্রিয় শিল্পী।

Link copied!