• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিখোঁজ সানি দেওল, খুঁজে দিলে মিলবে পুরস্কার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২৩, ১১:০৭ এএম
নিখোঁজ সানি দেওল, খুঁজে দিলে মিলবে পুরস্কার
বলিউড অভিনেতা সানি দেওল। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেতা সানি দেওলꦺ যেন এক বিষ্ময়ের নাম। বহু বছর পর প্রত্যাবর্তন করেই বক্স অফিসে ঝড় তলেছেন তিনি। তবে, হঠাৎ করেই নিখোঁজ এই অভিনেতা। জায়গায় জায়গায় পোস্টার পড়ল সানির নামে। আবার তাকে খুঁজে দিলে মিলবে ৫০ হাজার রুপি পুরস্কার।

এই সময়ের এক প্রতিবেওদনে জানান꧅ো হয়েছে, সানি দেওলের এই পোস্টার সাটিয়েছেন তার নির্বাচনী এলাকার বাসিন্দারা। অনেকটা ক্ষোভ ও হতাশায় এ কাজটি করেছেন তারা।

সংবাদমাধ্যমটি আরও জানায়, অভিনেতা হওয়ার পাশাপাশি পাঞ্জাবের গুরদাসপুরের সংসদ সদস্য সানি দেওল। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে গুরদাসপুরের বিজেপির প্রার্থী হয়ে কংগ্রেসের প্রতিপক্ষকে প্রায় ৮২ হাজার ভোটে হারান এই অভিনেতা। সিনেমায় তার দেশপ্রেম দেখেই জনগণ তাকে ভোট দিয়ে জিতিয়েছিলেন। কিন্তু তারও পর থেকেই নাকি নিজের নির্বাচনী এলাকায় দেখাই মেলেনি তার। আর এতেই ক্ষুব্ধ এলাকাবাসী।  

তারা সানির ছবি দিয়ে একটি পোস্টার টানিয়ে দেন গুরদাসপুর, পাঠানকোট এলাকায়। যেখানে লেখা, ‘নিখোঁজ হয়ে গেছেন, খুঁজে দিন। বিজেপি সাংসদ হারিয়ে গেছেন, খুঁ💟জে দিতে পারলে রয়েছে ৫০ হাজার টাকা পুরস্কার। ’

সম্প্রতি সানীর‘গাদার ২’ ভ༺ারতীয় বক্স অফিসে তাণ্ডব চালিয়েছে। বলিউডের ইতিহাসে সর্বোচ্চ আয়ের তালিকাতেও দ্বিতীয় স্থানে উঠে এসেছে সিনেমাটি।

Link copied!