• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বছর শেষে অপূর্ব ও তটিনীর ‘পথে হলো দেরী’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩, ১০:৫৯ এএম
বছর শেষে অপূর্ব ও তটিনীর ‘পথে হলো দেরী’
‘পথে হলো দেরী’ নাটকের একটি দৃশ্যে অপূর্ব-তটিনী। ছবি: সংগৃহীত

বরাবরই বাংলা নাটকের বেশ চাহিদা রয়েছে আমাদের দেশে। দর্শকদের  আক🍷াঙ্ক্ষা ও উম্মাদনার একটা বড় অংশ বাংলা নাটক। সেই আকাঙ্ক্ষা থেকে দর্শক চাহিদার জনপ্রিয় ছয় তারকাকে নিয়ে তিনটি প্রেমের গল্পে সাজানো হয়েছে ‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’। অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিম সাইয়ারা তটিনী অভিনীত ‘পথে হলো দেরী’ নাটকের মাধ্যমে শেষ হয়েছে এই উৎসব।

রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় জাকারিয়া সৌখিন নির্মিত 🔯♏নাটকটি ইউটিউবে মুক্তি দেওয়া হয়েছে। নাটকটি দেখে প্রশংসায় ভাসছেন অপূর্ব ও সংশ্লিষ্টরা। বেশিরভাগ দর্শকই মনে করছেন, বছর শেষে অপূর্বর বড় কামব্যাক হতে যাচ্ছে এই নাটকটির মাধ্যমে।

নাটকট♋িতে আরও অভিনয় করেছཧেন মনোজ প্রামাণিক, সালহা খানম নাদিয়া প্রমুখ।

‘পথে হলো দেরী’ প্রসঙ্গে নির্মাতা বলেন, “চেষ্টা করেছি এই কাজটির মাধ্যমে বড় ক্যানভাস ধরার। সেটা সম্ভব হয়েছে আমার ইউনিটের প্রত্যেকের সহযোগিতার কারণে। পুরো ইউনিট মিলে অসম্ভব কষ্ট করে এই কাজটি করেছি। আশা করছি কাজটি দেখে দর্শক সহ ভালো লাগ✱বে সবার।”

‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্য🐷াল’-এর তৃতীয় ও শেষ কাজ হিসেবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘পথে হলো দেরী’। এর আগে একই উৎসবের অংশ হিসেবে গত ৩০ নভেম্বর মিজানুর রহমান আরিয়ান নির্মিত ‘হদয়ে হৃদয়’ এবং ৭ ডিসেম্বর মুক্তি পেয়েছে প্রবীর রায় চৌধুಌরীর ‘ভালোবাসি তবুও’। দুটো নাটকই পেয়েছে দারুণ জনপ্রিয়তা।

Link copied!