• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিয়ের আগেই অন্তঃসত্ত্বা কিয়ারা, কেআরকের টুইটে নিন্দার ঝড়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৩, ০৫:২৯ পিএম
বিয়ের আগেই অন্তঃসত্ত্বা কিয়ারা, কেআরকের টুইটে নিন্দার ঝড়

বিয়ের পর রিসেপশন নিয়ে ব্যস্ত সিদ্ধার্থ মালহ🌊োত্রা ও কিয়ারা আদভানি। এমন পরিস্থিতিতেই টুইটারে বিতর্কিত মন্তব্য করে বোমা ফাটালেন চলচ্চিত্র সমালোচক কামাল আর খান ওরফে কেআরকে। খবর টাইম নাউ নিউজের।

টুইটারে কেআরকে লেখেন, “আগে অন্তঃসত্ত্বা হয়ে পরে বিয়ে করা বলিউডের ট্রেন্ড হয়ে গিয়েছে। বলিউডের সাম্প্রতিক ব🐼িয়ের কারণও একই। ভালো🎐ই তো!”

রণবীর কাপুরের সঙ্গে বিয়ের আড়াই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন বলিউড অভিনেত্রী আ💦লিয়া ভাট। আর সম্প্রতি রাজস্থানে বিয়ে সেরেছেন সিদ্ধার্থ ও কিয়ারা জুটি। তাই নেটিজেনদে☂র ধারণা, সিদ–কিয়ারাকে কটাক্ষ করেই কেআরকের এই টুইট। আর এর জন্য কেআরকেকে একহাত নিয়েছেন অনেকে। কটাক্ষ করে তাঁকেও অন্তঃসত্ত্বা হওয়ার পরামর্শ দিয়েছেন অনেকে। অনেকে তাঁকে উন্মাদ আখ্যা দিয়েছেন।

নানা বিষয়ে বিতর্কিত মন্তব্যের জন্য বলিউডে অনেক সমালোচিত কেআরকে। এর জন্য বিপাকেও পড়তে হয়েছে বেশ কয়েকবার তাঁকে। সালমান খানের ‘রাধে’ সিনেমার সমালোচনা করে তিনি বলেছেন, “ঈদে ছবি রিলিজ করে তা দেখার জন্য দর্শকদের কাছে ভিক্ষা চান সালমান।” এ ছাড়া তিনি অভিযোগ করেছিলেন ‘ছবির প্রশংসামূলক রিভিউগুলো মিথ্যে, টাকার বিনিময়ে এগুলো দেখানো হয়েছে।’ তখন তাঁর এই মন্তব্যে ক্ষিপ্ত হয়েই আদালতে মামল🎃া করেছিলেন ভাইজান। এর পর থেকে বিতর্ক থেকে অনেকটা দূরে ছিলেন কেআরকে।

২০২১ সালে ‘শেরশাহ’ চলচ্চিত্রের🤪 শুটিংয়ের সময় থেকে প্রেমের সম্পর্কে জড়ান সিদ্ধার্থ-কিয়ারা। এরপর ৭ ফেব্রুয়ারি রাজস্থানের জয়সালমিরের সূর্যগড় প্রা💙সাদে পাঞ্জাবি রীতি-রেওয়াজ মেনে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা।

 

Link copied!