• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভারতীয় গণমাধ্যমে নজরকাড়া তারকাদের তালিকায় জয়া


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩, ০৮:৪৫ এএম
ভারতীয় গণমাধ্যমে নজরকাড়া তারকাদের তালিকায় জয়া
হিন্দুস্তান টাইমসের তারকাদের তালিকায় জয়া আহসান। ছবি: সংগৃহীত

দুই বাংলায় সমান জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সম্প্রতি বলি♛উডের সিনেমায় নাম লিখিয়েছেন তিনি। তার প্রথম হিন্দি সিনেমা ‘কড়ক সিং’ মুক্তি পায় চলতি মাসের প্রথম সপ্তাহে। অনিরুদ্ধ রায়চৌধুরীর সিনেমাটিতে অভিনয় করে ভারতীয় সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন এই অভিনেত্রী। এর ম🃏ধ্যে আরও একটা সাফল্যের সংবাদ পেলেন তিনি। চলতি বছরে ওটিটিতে নজরকাড়া পারফর্ম করা নতুন শিল্পীদের তালিকা প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস। এ তালিকায় জায়গা পেয়েছেন জয়া।

শনিবার (২৩ ডিসেম্বর) সংবাদমাধ্যমটির প্রিন্ট সংস্করণে ২০২৩ সা𝓰লে ওটিটিতে নজরকাড়া পারফর্ম করা নতুন শিল্পীদের তালিকা প্রকাশ করে।‘কড়ক সিং’ সিনেমায় অভিনয়ের জন্য সে তালিকায় জয়ার এই প্রাপ্তি।

সংবাদমাধ্যমটি জয়ার প্রশংসা করে জানিয়েছে, অনিরুদ্ধ রায় চৌধুরী পরিচালিত ‘কড়ক সিং’ সিনেমায় পঙ্কজ 𝓡ত্রিপাঠির প্রেমিকার চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন এই বাংলাদেশি অভিনেত্রী।

🌠‘কড়ক সিং’ সিনেমায় জয়া আহসানকে দেখা♌ গেছে পঙ্কজ ত্রিপাঠির প্রেমিকার চরিত্রে। নিজের চরিত্রে অভিনয়ে বরাবরের মতোই সাবলীল ছিলেন জয়া। সিনেমায় আরো অভিনয় করেছেন সঞ্জনা সাংঘি, পার্বতী, পরেশ পাহুজা, দিলীপ শংকর প্রমুখ।

এমন সাফল্যে নিজের প্রতিক্রিয়া জানিয়ে জয়া বলেন, “নয়না চরিত্রটিতে নতুনত্ব ছিল, তার চরিত্রটির মধ্যে অনেক স্তর আছে। আমাকে নিজের কমফোর্ট জোন থেকে বেরিয়ে অভিনয় করত🧸ে হয়েছে। এরপরও যদি আমার অভিনয় ভালো হয়ে থাকে, তবে সেটা অনেক বড় ব্যাপার। অনেকে বলেছে পর্দায় আমার চরিত্রের দৈর্ঘ্য আরও একটু বড় হতে পারত কিন্তু আমার মনে হয়, এটা যথেষ্ট শক্তিশালী চরিত্র। ꦫনতুনত্ব আছে এমন কিছুরই অপেক্ষায় থাকি আমি।”

জয়া আহসান ছাড়াও হিন্দ💛ুস🅷্তান টাইমসের এ তালিকায় জায়গা পেয়েছেন সুবিন্দর ভিকি, সিদ্ধান্ত গুপ্ত, অম্রুতা সুভাস, ভুবন অরোরা, গগন দেব রিয়ার প্রমুখ।  

Link copied!