• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জালিয়াতির মামলায় দিল্লি কোর্টে জ্যাকুলিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৬, ২০২৩, ১১:২০ এএম
জালিয়াতির মামলায় দিল্লি কোর্টে জ্যাকুলিন

বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজকে আর্থিক জালিয়াতꦜি মামলায় আবারও আদালতে হাজিরা দিতে হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা থেকে এ তথ্য পাওয়া গেছে।

আনন্দবাজ༒ার পত্রিকা এক প্রতিবেদনে জানায়, ২০০ কোটি রুপি জ꧒ালিয়াতির মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে আছেন কনম্যান সুকেশ চন্দ্রশেখর। এ মামলায় সুকেশের সঙ্গে নাম জড়িয়ে যায় জ্যাকুলিনের।

সংবাদমাধ্যমটিꦉ আরও জানায়, জ্যাকুলিনের ব﷽িরুদ্ধে একটি অতিরিক্ত চার্জশিটও গঠন করে ভারতের সম্পত্তিবিষয়ক মামলার তদন্তকারী গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

এর আগে, এই আর্থিক জালিয়াতি মামলার মূল হোতা সুকেশ চন্দ্রশেখর ও অন্যদের বিরুদ্ধে অর্থ পাচারের তদন্তে জিজ্ঞাসাবাদের জন🥂্য এর আগে তদন্ত সংস্থার সামনে একাধিকবার হাজির হয়েছিলেন জ্যাকুলিন। গত বছরের ১৭ আগস্ট সুকেশের সঙ্গে জ্যাকুলিনকে অভিযুক্ত করে সম্পূরক চার্জশিট দেয় ভারতের অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এরপর ১৫ নভেম্বর এই মামলায় জামিন পান অভিনেত্রী।

আবারওꦚ ঐ মামলাতেই বুধবার ফের দিল্লির আদালতে হাজিরা দিলেন বলিউড অভিনেত্রী। গত বছর ইডির চার্জশিটের ভিত্তিতেই আদালতে হাজিরার নির্দেশ দেওয়া হয় জ্যাকুলিনকে। ৫০ হাজার ♓টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পান অভিনেত্রী।  

গত বছরের ২৩ ডিসেম্বর🅘 প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জ্যাকুলিন এবং রণবীর সিং অভিনীত রোমান্টিক কমেডি ‘সার্কাস’। ছ🦹বিটি বক্স অফিসে ব্যর্থ হয়। তার ওপর সুকেশের সঙ্গে তার সম্পর্ক নিয়ে বিতর্ক উঠেছিল এই অভীনেত্রীকে ঘিরে। 

Link copied!