• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অর্থ আত্মসাৎ নিয়ে মুখ খুললেন অপূর্ব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪, ০৭:১৯ পিএম
অর্থ আত্মসাৎ নিয়ে মুখ খুললেন অপূর্ব
অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। ছবি: ফেসবুক থেকে

অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর নামে অর্থ আত্মসাৎ, চুক্তি ভঙ্গ ও শিডিউল ফাঁসানোর অভিযোগ উঠেছে। অভিযোগটি করেছে প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই স্টুডিওস লিমিটেড (আলফা আই)।
জানা যায়, এই প্রতিষ্ঠান থেকে ২৪টি নাটকের জন্য ৫০ লাখ টাকায় চুক্তিবদ্ধ হয়ে মাত্র ৯টি নাটকে কাজ করে তেত্রিশ🙈 লাখ টাকা নিয়ে সব ধরনের যোগাযোগ থেকে বিরত আছেন অপূর্ব। এতে করে প্রযোজনা প্রতিꦰষ্ঠানটি আর্থিক ক্ষতির মুখোমুখি হয়েছে।

এমন অভিযোগ এনে টেলিভিশন অ্যান্ড ডিজিটাল প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোস🐼িয়েশন অব বাংলাদেশ (টেলিপাব) এবং অভিনয় শিল্পী সংঘের কাছে বি🌃চার চেয়ে লিখিত অভিযোগ করেছেন আলফা আইয়ের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার করিম ভূঁইয়া (শাহরিয়ার শাকিল)। সোমবার (১১ মার্চ) অভিযোগ করেন শাকিল। 


অভিযোগ নিয়ে অপূর্ব বলেন, ‘এখন বিষয়টি নিয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না। কারণ💛 বিষয়টি আইনি প্রক্রিয়ায় চলে গেছে। এবং আমার সংগঠন অভিনয়শিল্পী সংঘ বিষয়টি দেখছে। পাশাপাশি টেলিভিশন অ্যান্ড ডিজিটাল প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপাꦜব)ও বিষয়টি নিয়ে অবগত। তারা যা বলার বলবেন। 

এ🦩কই সঙ্গে আমার আইনজীবি কথা বলবেন। যেহুতু আইনি প্রক্রিয়ায় আমি এগোচ্ছি তাই এটা নিয়ে কোনো মন্তব্য বা কথাবার্তা এই মুহুর্তে বলতে চাই না। এসব আমি কথা বললে আইনি প্রক্রিয়ায় বাধাগ্রস্থ হতে পারে বলে আমার আইনজীবি জানিয়েছেন। তাই যা বলার তারাই বলবেন।♐’

উল্লেখ্য, প্রায় দুই যুগ ধরে ছোট পর্দায় মডেলিং ও নাটকে অভিনয় করছে🍌ন এই অভিনেতা। মাঝে চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। এছাড়া এখন ওটিটিতে নিয়মিত কাজ করছেন এই অভিনেতা। দেশে ও দেশের বাইরে তার রয়েছে অসংখ্য ভক্তꦆ।

 

Link copied!