• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সত্যিই কি বিয়ে ভাঙছে নয়নতারার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৮, ২০২৪, ১২:২৮ পিএম
সত্যিই কি বিয়ে ভাঙছে নয়নতারার
নয়নতারা। ছবিঃ সংগৃহীত

কয়েকদিন ধরে দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারার বিচ্ছেদের জল্পনা শোনা যাচ্ছে। তা আরও উসকে দিলেন তিনি। সামাজিক মাধ্যমে ইঙ্গিতপূর্ণ পোস্ট শেয়ার করলেন নায়িকা। তাতেই হইচ🌃ই পড়ে নেটদুনিয়ায়।

খ্রিস্টান পরিবারে জন্ম নয়নতারার। পরে হিন্দু ধর্ম গ্রহণ করেন। একসময় তার সঙ্গে প্রভুদেবার সম্পর্কের গুঞ্জন শোনা যেত। ২০১৫ সালে দক্ষিণী পরিচা♊লক ভিগনেশ শিবনের পরিচালনায় ‘নানুম রাউডি ধান’ সিনেমায় অভিনয় করেন তিনি। সেই থেকেই প্রেম। ২০২২ সালের জুন মাসে আনুষ্ঠানিকভাবে বিয়ে করেন দুজন। সেই বিয়েতে শাহরুখ খানও উপস্থিত ছিলেন।

ওই বছরের অক্টোবর মাসেই সারোগেসির মাধ্যমে যমজ সন্তান উইয়ার ও উলাগামের জন্মের কথা জানান নয়নতারা ও ভিগনেশ। তা নিয়ে বিস্তর হইচই হয়। সারোগেসির নিয়ম ভঙ্গের অভিযোগ ওঠে তারকা দম্পতির বিরুদ্ধে। কারণ, নিয়ম অনুযায়ী বিয়ের অন্তত ৫ বছর পর কোনো দম্পতি সারোগেসির আবেদন করতে পারেন। যদিও পরে জানা যায়🙈, বছর ছয়েক আগে রেজিস্ট্রি সেরে রেখেছিলেন নয়নতারা-ভিগনেশ।

ফলে এই বিতর্ক এখন অতীত। বর্তমানে নয়নতারা-ভিগনেশের সম্পর্কে ভাঙনের জল্পনায় সরগরম দাক্ষিণাত্য। আর পরিস্থিতিতেই অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, উ🤪মম…হারিয়ে যাচ্ছি আমি।

অভিনেত্রীর এই পোস্টেই তোলপাড় সাꩵমাজিক মাধ্যম। অনেকেই এই স্টোরির স্ক্রিনশট শেয়ার করে মন ভাঙার ইমোজি দিয়েছেন। অবশ্য এই জল্পনা নিয়ে নয়ন বা ভিগনেশ এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়া দেননি।

২০♓২২ সালের অক্টোবর মাসেই সারোগেসির মাধ্যমে যমজ সন্তান উইয়ার ও উলাগামের জন্মের কথা জানান নয়নতারা ও ভিগনেশ। তা নিয়ে বিস্তর হইচই হয়। সারোগেসির নিয়ম ভঙ্গের অভিযোগ ওঠে তারকা দম্পতির বিরুদ্ধে। কারণ, নিয়ম অনুযায়ী বিয়ের অন্তত ৫ বছর পর কোনো দম্পতি সারোগেসির আবেদন করতে পারেন। যদিও পরে জানা যায়, বছর ছয়েক আগে রেজিস্ট্রি সেরে রেখেছিলেন নয়নতারা-ভিগনেশ। ফলে এই বিতর্ক এখন অতীত। এখন নয়নতারা-ভিগনেশের সম্পর্কে ভাঙনের জল্পনায় সরগরম মিডিয়া পাড়া।

Link copied!