• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ওটিটিতে ‘অন্তর্জাল’ দেখা যাবে ফ্রিতে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩, ০৩:৩০ পিএম
ওটিটিতে ‘অন্তর্জাল’ দেখা যাবে ফ্রিতে
ওটিটি প্ল্যাটফর্ম টফিতে ‘অন্তর্জাল’ সিনেমা দেখা যাবে ফ্রীতে। ছবি: সংগৃহীত

দেশের ওটিটি প্ল্যাটফর্ম টফিতে ‘অন্তর্জাল’-এর বিশেষ অনলাইন প্রিমিয়ার হতে যাচ্ছে। 🐟আগামী ২১ ডিসেম্বর টফিতে বাংলাদেশের প্রথম সাইবার-থ্রিলার চলচ্চিত্রটি উন্মুক্ত করা 𝓰হবে।

গেল সেপ্টেম্বরে বাংলাদেশসহ একযোগে কানাডা ও আমেরিকার প্রায় দুইশো প্রেক্ষাগৃহে মুক্তির রেকর্ড গড়ে দীপঙ্কর দীপন পরিচালিত সিনেমা ‘অন্তর্জাল’। দেশের প্রেক্ষাগৃহে সিনেমাটি  খুব একটা মাতাতে না পারলেও এবার আসছে ওটিটিতে। যেকোনো নেটওয়ার্ক থেকে টফ♔ি-তে ‘অন্তর্জাল’ দেখা যাবে একদম ফ্রি-তে। দেশের টফি ব্যবহারকারীদের জন্য বিজয় দিবসের বিশেষ উপহার হিসেবে এমন ব্যবস্থা করেছে প্ল্যাটফর্মটি।

ꦑসাইবার নিরাপত্তা, হ্যাকিং, সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা জটিলতা ও ঝুঁকিসহ আধুনিক তথ্য-প্রযুক্তির যুগের নানান আলোচিত ইস্যুর প্রেক্ষিতে নির্মিত সিনেমা ‘অন্তর্জাল’।

সিনেমাটি দেশে আশানুরূপ সাফল্য না পাওয়ার পেছনে বিদেশি সিনেমাকেই দ্বায়ী করেছিলেন ‘অন্তর্জাল’-এর নির্মাতা দীপঙ্কর দীপন। অপশক্তির হুমকি থেকে দেশকে উদ্ধার♎ করার দৃয়তার গল্পে নির্মিত সিনেমাটি সমাল♏োচকদের ভূয়সী প্রশংসা পেয়েছ।

সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বি♔নতে কামাল, এ বি এম সুমন, মাশরুর ইনান, অমিত সিনহাসহ আরও অনেকে।

Link copied!