• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


খোলামেলা পোশাকে উষ্ণতা ছড়ালেন ভারতীয় অভিনেত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৪, ২০২৩, ০৩:১৫ পিএম
খোলামেলা পোশাকে উষ্ণতা ছড়ালেন ভারতীয় অভিনেত্রী

খোলামেলা পোশাকে ছবি পোস্ট করে প্রায় কটাক্ষের শিকার হতে হয়েছে টলিউড অভিনেত্রীদের। এই তালিকাতে  অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে অবশ্য বেশ উপরের স্থান দেওয়া যেতেই পারে। সম্প্ܫরতি সামাজিক যোগাযোগমাধ্যম নিজের একটি ভিডিও শেয়ার করেছেন ঋতাভরী, যা নিয়ে শুরু হয়েছে সমালোচনা।

শুক্রবার (২৩ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশ হওয়া দেখা যায়, কালো টু পিস বিকিনি পরে রয়েছেন অভিনেত্রী। চারপাশে যেন কুয়াশার আꩵচ্ছন্ন। তার মধ্যেই পানিতে নেমে পড💜়েছেন অভিনেত্রী। যেন পানির সঙ্গেই খেলায় মেতেছেন তিনি। জানা গেছে, ভিডিওটি ‘গেহরাইয়া’ সিনেমার একটি গানের অংশ।

এদিকে ঋতাভরীর এমন ভিডিও থেকে নেটিজেনদের থেকে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। একজন বলেছেন, ‘এই প্রজন্মের সবচেয়ে সুন্দর অভিনেত্রী ঋতাভরী।’ অন্য একজন উচ্ছ্বাস প্রকাশ করে লিখেছেন♑ ‘উফফ’, একজন আবার ꦺলিখেছেন ‘সেক্সি জলকন্যা’।

অবশ্য এসব সমালোচনা খুব ༺একটা গায়ে মাখেন▨নি অভিনেত্রী। এর আগে অস্ত্রোপচার করারওজন বাড়েলে তা নিয়েও কথা শুনতে হয়েছে তাকে।

গত ১২ মে সিনেমা হলে মুক্তি পেয়েছিল ঋতাভরী-আবিরের ‘ফাটাফাটি’। শরীর নিয়ে কট🐭াক্ষ, বিদ্রুপের কথা বলে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের উইন্ডোজ পোডাকশনের এই ছবি। বক্স অফিসে বেশ ভালোই ব্যবসা করেছে সিনেমাটি।

Link copied!