• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পুত্রবধূর হাতে মারধরের শিকার ভারতীয় অভিনেত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৫, ২০২৩, ১০:৩১ এএম
পুত্রবধূর হাতে মারধরের শিকার ভারতীয় অভিনেত্রী

ছ🙈েলের বউ ও ছেলের হাতে মারধরের শিকার হয়েছেন ভারতের কন্নড় সিনেমার🤪 জনপ্রিয় অভিনেত্রী বি শ্যামলা দেবী। এমনকি ছেলে আর ছেলের বউয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন বর্ষীয়ান এই অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানায়, সম্পꦜত্তি নিয়ে বিবাদের কারণে ছেলে আর ছেলের বউ শ্যামলা দেবীর  ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করছেন। নিজের অভিযোগ নিয়ে বেঙ্গালুরুর পুলিশ কমিশনারের কাছে হাজির হয়েছেন অভিনেত্রী। পরবর্তী সময়ে মামলাটি পাঠানো হয়েছে ব✃াসবনগুড়ি মহিলা পুলিশ থানায়।

বি শ্যামলা দেবী জানান, ‘বেঙ্গালুরুর চন্দ্র লেআউটে একটি বাড়ি কিনেছেন তিনি, তার মালিকানাধীন বাড়িতেই ছেলে আর ছেলের বউয়ের সঙ্গে থাকেন তিনি। বিয়📖ের কিছুদিন পর থেকেই ছেলে-বউ তার ওপর অত্যাচার শুরু করে। ওই বাড়ি তাদের নামে লিখে দিতে হবে, এমনটাই দাবি ছেলে ও ছেলের বউয়ের। নির্যাতন সহ্য করতে না পেরে এর আগে সিনিয়র সিটিজেন ফোরামের দ্বারস্থ হয়েছিলেন অভিনেত্রী। ছেলে ও ছেলের বউ যেন তার বাড়ি খালি করে দেয় এমন আবেদন করেছিলেন শ্যামলা দেবী। কিন্তꦍু স্ত্রী অন্তঃসত্ত্বা এমনটা জানিয়ে তার কাছে ক্ষমা চেয়ে নেয় ছেলে। তাই অভিযোগ প্রত্যাহার করে নিয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী। তবে কিছুদিন যেতে না যেতেই আবারও শুরু হয় অত্যাচার।’  

সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, পুলিশের কাছে লিখিত অভিযোগে বর্ষীয়ান অভিনেত্রী জানিয়েছেন, অনুমতি না নিয়েই তার ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা গায়েব করছে ছেলে। ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৫০৪, ৫০৬ ও ৫০৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে শ্যামলা দেবীর ছেলে ন⛦ীতিন ও ছেলের বউ স্মিতার বিরুদ্ধে। মামলার তদন্ত করছে বেঙ্গালুরুর পুলিশ। 

Link copied!