• ঢাকা
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কোটি টাকার অফার ফিরিয়ে দিলেন ইলিয়াস কাঞ্চন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৪, ০৯:৩০ এএম
কোটি টাকার অফার ফিরিয়ে দিলেন ইলিয়াস কাঞ্চন
চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। ছবি: সংগৃহীত

‘অনেকদিন আগেই আমি গৎবাঁধা কাজ ছেড়ে দিয়েছি। মাঝে🦄 একটি বিজ্ঞাপনে আমাকে এক কোটি টাকা অফার করেছিল, আমি করিনি। কেননা ওই বিজ্ঞাপনের প্রোডাক্ট ও স্ক্রিপ্ট আমার পছন্দ হয়নি। মূলত সেটি ছিল একটি পাথরের আংটির বিজ্ঞাপন। আমি লোভী হলে বিজ্ঞাপনটি করে ফেলতাম। তবে আমি টাকাকে🍨 প্রাধান্য না দিয়ে আমার কাজকে দিয়েছি।’

সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনের মডেল হয়েছে জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। বিজ্ঞাপন নিয়ে কথা🦋 বলতে গিয়ে তিনি এসব কথা বলেন।

নতুন বিজ্ঞাপনটি নির্মাণ করছেন হাসান জাহাঙ্গীর। জানা গেছে, ‘আবরার টুরস অ্যান্ড ট্রাভেলস’ নামে একটি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে কাজ ꦫকরেছেন তিনি। এরমধ্যেই শেষ হয়েছে বিজ্ঞাপনট🐟ির নির্মাণ কাজ।

এদিকে নতুন কাজেꦐ যুক্ত হয়ে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন অꦆভিনেতা।

ইলিয়াস কাঞ্চন নিরജ্মাতা হাসান জাহাঙ্গীরের প্রশংসা করে বলেন, ‘হাসান জাহাঙ্গীরের সঙ্গে আমি আর প্রয়াত এটিএম শামসুজ্জামান ভাই প্রথম কাজ করি। সম্ভবত এটি ২০০০ সালের আগের ঘটনা। সেই থেকে হাসান জাহাঙ্গীরের সঙ্গে আমার হৃদ্যতা। তারপর মাঝে মাঝে কাজ করেছি। অনেকদিন পর তার এই বিজ্ঞাপনে অভিনয় করলাম। আশা করি বিজ্ঞাপনটি টিভিতে প্রচার হলে আপনাদেরও পছন্দ হবে।

 আমার অনেকগুলো ভালো কাজের মধ্যে হাসান জাহাঙ্গীরের এই কাজটি অন্যতম। সে খুব ভালো বিজ্ঞাপন নির্মাণ করে।’
নির্মাতা হাসান জাহাঙ্গীর বলেন, ‘বিজ্ঞাপনে স্ক্রিপ্ট ও ন꧙ির্মাণ দুটো নিয়েই কাজ করার সুযোগ থাকে। তাই আমি বরাবরই ভালো কিছু কাজ করার চেষ্টা করি। আশা করি, ইলিয়াস কাঞ্চন ভাইকে নিয়ে যে বিজ্ঞাপনটি নির্মাণ ♉করলাম, সেটি দর্শকের মনে দাগ কাটবে।’

Link copied!