• ঢাকা
  • রবিবার, ১৮ আগস্ট, ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ১২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘সুজানের সঙ্গে সম্পর্ক না থাকলেও হৃতিকই জামাই থাকবে’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৫, ২০২৪, ১২:৩১ পিএম
‘সুজানের সঙ্গে সম্পর্ক না থাকলেও হৃতিকই জামাই থাকবে’
হৃতিক রোশন ও সুজান খান। ছবি: সংগৃহীত

‘সুজানের সঙ্গে সম্পর্ক না থাকলেও হৃতিকই জামাই থাকবেন বলে জানান সুজানের মা।  হৃতিক রোশন ও সুজান খান🌳ের বিয়েবিচ্ছেদ ঘটেছে ২০১৪ সালে। এ দম্পতি অনেক আগেই দীর্ঘ ১৪ বছরের দাম্পত্য জীবনে ইতি টেনেছেন। এখন তারা দুজন অন্য দুজনার🍌। এ দম্পতির দুই সন্তান রয়েছেন। বিচ্ছেদ হলেও তাদের সন্তানদের স্বার্থে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন তারা। তাই একে অপরের সঙ্গীদের নিয়ে হইহুল্লোড় করেন হৃতিক-সুজান।

হৃতিক বিয়ে ভাঙার পর বয়সে অনেকটাই ছোট অভিন𒁏েত্রী সাবা আজাদের সঙ্গে সম্পর্কে জড়ান। অন্যদিকে সুজান খান বেশ কয়েক বছর ধরেই আর্সলান গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন। এই কয়েক বছরে হৃতিক-আর্সলান বন্ধুত্বে রূপ নিয়েছে, তাদের একসঙ্গে মাতামাতি করতে দেখা যায়।

বিয়েবিচ্ছেদের পর নিজের জীবন নিয়ে দ্রুতই এগিয়েছেন সুজান খান। আর্সলান গোনির সঙ্গে বন্ধুত্ব করেছেন, সম্পর্কে জড়িয়েছেন; নতুন ভালোবাসা🍃 খুঁজে পেয়েছেন। এতেও সুজানের মা খুব খুশি হয়েছেন। কিন্তু জামাই হিসেবে হৃতিকের তুলনা নেই— এমন কথাও স্বীকার করে নিলেন সুজানের মা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে হৃতিকের সাবেক শাশুড়ি বলেন, ‘আজ হয়তো ওদের সম্পর্ক নেই। তবে হৃতিক সারাজীবন আꦛমার ছেলে হয়ে থাকবে, আমার স্নেহ পাবে। ও অসম্ভব ভালো মানুষ। ওরা দুজন স্বামী-স্ত্রী না থাকলেও ওদের বন্ধুত্ব আগের মতোই অটুট। ওরা দুজন সন্তানদের মধ্যে ভালো গুণগুলো সঞ্চারিত করতে পেরেছে। আমি খুশি,💛 ওরা দুজন পারস্পরিক সম্মান বজায় রেখে এগিয়ে যাচ্ছে।

সুজ💫ানের মা আরও বলেন, আর্সলান-সুজানকেও আমার শুভেচ্ছা। তাদের ভবিষ্যতের জন্য শুভকামনা। তারা আগামী দিনে যাতে সুখী হন, সে কামনাই করি।

তথ্যসূত্র: আনন্দবাজার

Link copied!