• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ২৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আমি দিয়েছি, আপনারাও কিছু করেন: মাহিয়া মাহি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ০২:২১ পিএম
আমি দিয়েছি, আপনারাও কিছু করেন: মাহিয়া মাহি
চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবি: ফেসবুক থেকে

দেশে ভয়াবহ বন্যার পানিতে ডুবে গেছে ফেনী, নোয়াখালী, কুমিল্লা, লক্ষ্মীপুরসহ ৯ জেলা। এরই মধ্যে ডুবে গেছে বহু বাড়িঘর ও স্থাপনা। বাড়িতে পানি উঠে যাওয়ায় ছাদে আশ্রয় নিচ্ছেন বহু দুর্গত মানুষ। এই মানবিক বিপর্যয়ে দুর্গত মাꦇনুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন সাধারণ মানষের সঙ্গে শিল্পী সমাজও।

এবার সামাজিক যোগাযোগ🦩মাধ্যমে এক পোস্টে বাসায় যা আছে তাই দিয়ে বন্যার্তদের সহায়তার ܫআহ্বান জানিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি।

শুক্রবার (২৩ আগস্ট) নিজের ফেসবুকে বন্যার্তদের সহায়তায় তিনি পোস্টটি করেন। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, আপনার বাসায় যা আছে তাই দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। আমি আমার বাচ্চার আর আমার পুরোনো যত কাপড় আছে সেগু🌳লো এবং খাবার পানি দিয়েছি,  ইনশ🍨াআল্লাহ। আপনারাও কিছু করেন।

নায়িকার এ আহ্বানের সঙ্গে একাত্মতা পোষণ করেছেন অভিনেত্র🌊ীর ভক্ত-অনুরাগীরা। পাশাপাশি তাকে সাধুবাদও জানিয়েছেন অনেকে।&nbඣsp;

কমেন্টে একজন লিখেছেন, আলহামদুলিল্লাহ খুব ভালো একটা কাজ করেছেন আল্লাহ আপনাকে তৌফিক দেক অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়া🐻বার ইনশাআল্লাহ।

আরেকজন লেখেন, আপনি ভালো কাজ করে যাচ্ছেন এজন্য অসংখ্য ধন্যবাদ, এই মুহূর্তে আপনার মতো সবাই♑কে এগিয়ে আসার অনুরোধ রইলো।

বন্যায় সবচেয়ে ভয়ংকর রূপ ধারণ করেছে ফেনীতে। এ ছাড়া চট্টগ্রাম, কুমিল্লা, নোয়াখালী, সিলেট, মৌলভীবাজার, ব্রাহ্মণবাড়িয়া, লক্ষ্মীপুর, খাগড়াছড়ি এবং কক্সবাজার জেলা বন্যাকবলিত হয়েছে। এসব জেলাগুলোতে বন্যায় এখন পর্যন্ত ১৫ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টায় 🦩দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে প্রধান ♊উপদেষ্টার প্রেস উইং।

Link copied!