• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ট্রেলারে বাজিমাত করল ‘প্রহেলিকা’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২৮, ২০২৩, ১০:১০ এএম
ট্রেলারে বাজিমাত করল ‘প্রহেলিকা’

ঈদের বাকি আর মাত্র একদিন।  আসন্ন ঈদুল আযহায় মুক্তি পেতে চলেছে অভিনে🅺তা মাহফুজ আহমেদ ও চিত্রনায়িকা শবনম বুবলীর অভিনীত‘প্রহেলিকা’ সিনেমা। মুক্তির আগেই ২ মিনিটের ট্রেলারে বাজিমাত করেছে সিনেমাটি।

সোমবার (২৬ জুন) প্রকাশ করা হয় ‘প্রহেলিকা’র ট্রেলার। যেখানে অভিনেত্রী বুবলীর রহস্যময় চ♈রিত্র নানা প্রশ্নের সৃষ্টি করেছে। সেইসঙ্গে মাহফুজ আহমেদের অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে।

‘প্রহেলিকা’ প্রসঙ্গে মাহফুজ আহমেদ বলেন, “ছবিটির গল্🎃প আমরা বলবো না। এমনকি গল্পের ধারনাটিও প্রকাশ করতে চাই না। তবে এটুকু বলি, যে কোনও মানুষ সারাজীবন মনের মানুষকে খুঁজে ফেরে। সেটা শেষ পর্যন্ত পায় কিনা, এটা বড় একটা প্র꧟শ্ন। ছবিটিতে সেই প্রশ্নের জবাব খোঁজার চেষ্টা করেছি আমরা।”

সিনেমার নায়িকা বুবলি বলেন, “এই সিনেমার মাধ্যমে দর্শক আমাকে ভিন্নভাবে আবিষ্কার  করবে। আমি সাধারন🌄ত নিজের চরিত্রের বাইরে ঘিরে এই সিনেমাতে অভিনয় করেছি। রহস্যময় একটা গল্প রয়🍷েছে প্রহেলিকাতে।”

প্রহেলিকা’য় মাহফুজ আহমেদ ও বুব🎶লীর সঙ্গে আরও অভিনয় করেছেন নাসিরউদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু প্রমুখ। সিনেমার গান লিখেছেন আসিফ ইকবাল। রঙ্গন মিউজিকের ব্যানারে এটি প্রযোজনা করেছেন জামাল হোসেন।

Link copied!