• ঢাকা
  • বুধবার, ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ২০ ভাদ্র ১৪৩১, ২৯ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সুপারহিরো হয়ে ফিরছেন হৃতিক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪, ০৮:১৫ পিএম
সুপারহিরো হয়ে ফিরছেন হৃতিক
হৃতিক রোশন। ছবি: সংগৃহীত

কৃষ চরিত্রে অভিনয় করে লাখ লাখ ভক্তের মন জয় করেছেন হৃতিক রোশন। আবারও কৃষ থ্রির ফ্র্যাঞ্চাইজি কৃষ ফোর দিয়ে প্রত্যাবর্তন করতে যাচ্ছেন তিনি। হৃতিক রোশন তার সুপারহিরো চরিত্র কৃষ নিয়ে ফিরে আসতে প্রস্ত🤪ুত এমনটাই জানিয়েছে বলিউড হাঙ্গামাসহ ভারতীয় কিছু সংবাদমাধ্যম।

সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, খুব শিগগির তিনি তার সুপারহিরো চরিত্র নিয়ে ꦕদর্শকের কাছে ফিরবেন। সর্বশেষ কৃষ থ্রি মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। কৃষি থ্রিতে প্রিয়াঙ্কা চোপড়া ও কঙ্গনা রানাওয়াতকে দেখা গিয়েছিল।

এক প্রতিবেদনে বলা হয়েছে, হৃতিক ও তার বাবা রাকেশ রোশনেরꦬ স্ক্রিপ্ট নিয়ে চিন্তাভাবনা শুরু করেছেন এবং শিগগিরই সিনেমাটির কাজ শুরু করবেন। ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‍‍`বর্তমানে সিনেমাটি প্রাথমিক পর্যায়ে আছে, তাꦕরা এটি আলাপ-আলোচনা করছেন। হৃতিক পুরো গ্রীষ্ম জুড়ে ব্রেনস্টর্মিং সেশনের সময় নির্ধারণ করেছেন। রাকেশ রোশন ও হৃতিক রোশন এমন একটি গল্প উপহার দিতে চান, যা সবার প্রত্যাশা ছাড়িয়ে যাবে।‍‍`

এই সুপারহিরো ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ছিল ২০০৩ সালে হৃতিক রোশন ও প্রীতি জিনতা অভিনীত কোই মিল গায়া। এরপর ২০🐼০৬ সালে মুক্তি পায় হৃতিক রোশন অভিনীত কৃষ। তৃতীয় সিনে🤪মা কৃষ থ্রিতে হৃতিকের বিপরীতে অভিনয় করেছিলেন কঙ্গনা রানাওয়াত।

গত বছর ইন্ডিয়া টুডেকে দেওয়া একটি সাক্ষাত্কারে রাকেশ জানিয়েছিলেন, কৃষ ফোর ফ্র্যাঞ্চাইজির বড় চলচ্চিত্র হতে যাচ্ছে। ওই সাক্ষাৎকারে তিনি চলচ্চিত্র শিল্পের বর্তমান পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন। তিনি বলেছিলেন, ‍‍`আসলে দর্শক এখনো প্রেক্ষাগৃহে ফিরছেন না, অবশ্যই এটি আমার জন্য একটি উদ্বেগের বিষয়। তবুও কৃষ একটি বড় চলচ্চিত্র হতে চলেছে। পৃথিবী ছোট হয়ে গেছ🍷ে এবং এখনকার প্রজন্ম হলিউডের সুপারহিরো চলচ্চিত্র দেখতে অভ্যস্ত। যেগুলো ৫০০ থেকে ৬০০ মিলিয়ন ডলারের মতো বাজেটে তৈরি হয়। সে তুলনায় আমাদের ২০০-৩০০ কোটি রুপির বাজেট অনেক ছোট।

Link copied!