• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিমান দুর্ঘটনায় দুই মেয়েসহ হলিউড অভিনেতার মৃত্যু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৪, ১১:৪৭ এএম
বিমান দুর্ঘটনায় দুই মেয়েসহ হলিউড অভিনেতার মৃত্যু
পরিবারের সঙ্গে অভিনেতা ক্রিশ্চিয়ান অলিভার । ছবি সংগ্রহীত

বিমান দুর্ঘটনায় দুই মেয়েসহ হলিউ𒀰ড অভিনেতা ক্রিশ্চিয়ান অলিভারের মৃত্যু হয়েছে। এ সময় বিমানটির পাইলটও প্রাণ হারান।

জার্মান বংশোদ্ভূত এ অভিনেতার বিমানটি স্থানীয় সময় বৃহস্পতিবার দুপুরে উড্ডয়নের কিছুক্ষ✅ণ পরেই ক্যারিবিয়ান সাগরে পড়ে যায়। সেখানে দুই মেয়েসহ তার মৃত্যু হয়।

শনিবার (৬ জানুয়ারি) মার্কিন গণমাধ্যম এবিসি বলে🍰ছে, ক্যারিবিয়ান অঞ্চলের রয়্যাল সেন্ট ভিনসেন্ট অ্যান্ড দ্য গ্রেনাডিন্স পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, বৃহস্পতিবার (৪ জানুয়ারি) এক ইঞ্জিনের ব্যক্তিগত বিমানটি বিধ্বস্ত হয়ে তারা নিহত হন।

এ ঘটনার পর জেলে, ডুবুরি এবং উপকূলরক্ষীরা তাৎক্ষণিক ঘটনাস্থলে যান। পরে সেখান থেকে চারটি মৃতদেহ উদ্ধার করা হ🥀য়। দুর্ঘটনꦰায় ৫১ বছর বয়সী অলিভার, তার দুই মেয়ে মাদিতা (১০) ও আন্নিক (১২) এবং পাইলট রবার্ট সাচস নিহত হন।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে বিমানটি গ্রেনাডাইনের একটি ছোট দ্বীপ বেকিয়া থেকে সেন্ট লুসিয়া যꦺাচ্ছিল। তারা ছুটি 𓃲কাটাতে যাচ্ছিলেন বলে ধারণা করা হচ্ছে।

অলিভার কয়েক দিন আগে ইনস্টাগ্রামে একটি গ্রীষ্মমণ্ডলীয় সমুদ্রসৈকতের ছব𓆏ি পোস্ট করেছিলেন। যেখানে ক্যাপশন লেখা আছে— ‘স্বর্গের কোথাও থেকে শুভেচ্ছা!’

অলিভার ‘দ্য গুড জার্মান’ এবং ২০০৮ সালের অ্যাকশন-কমেডি ‘স্পিড রেসার’-এ জর্জ ক্লুনির 𓄧সঙ্গের বড় পর্দায় কাজ করেছেন। এই অভিনেতার ক্যারিয়ারের প্রথম দিকের টিভি সিরিজ ‘সেভড বাই দ্য বেল: দ্য নিউ ক্লাস’ এবং সিনেমা ‘দ্য বেবি-সিটার্স ক্লাব’ উল্লেখযোগ্য।

Link copied!