• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


লক্ষ্মীপুরে সমাহিত করা হবে হিমুকে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৩, ২০২৩, ০১:০৪ পিএম
লক্ষ্মীপুরে সমাহিত করা হবে হিমুকে
অভিনেত্রী হুমায়রা হিমু। ছবি: সংগৃহীত

ছোটপর্দার তারকা অভিনেত্রী হুমায়রা হিমুর রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২ নভেম্বর) রাতেই ময়নাতদন্তের জন্য তার লাশ নিয়ে 🌼যাওয়া হয়। জানাজার পর লক্ষ্মীপুরে মায়ের কবরের পাশে সমাহিত করা হবে হিমুকে। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক ও অভিনেতা রওনক হাসান।

সংবাদমাধ্যমকে অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক ও অভিনেতা রওনাক হাসান জানিয়েছেন, হুমায়রা হিমুকে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে শᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚুক্রবার (০৩ নভেম্বর) বাদ জুম্মা চ্যানেল আই চত্বরে🐻 জানাযা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করা হবে। এরপর লক্ষ্মীপুরে মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হবে তাকে। 

এর আগে বৃহস্পতিবার বিকালে হঠাৎ ছড়িয়ে পড়ে হিমুর মৃত্যু সংবাদ। এর পরই তার মৃত্যু নিয়ে তৈরি হয় ধোঁয়াশা। কেউ বলেছেন হত্যা, আ🐭বার কারও কাছে তা আত্মহত্যা। এদিকে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) জ্যোতির্ময় সাহা জানান, ফ্যানের হ্যাঙ্গারে রশি দিয়ে গলায় ফাঁস লাꦆগানো অবস্থায় রুমে ঝুলছিল হুমায়রা হিমু। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

পুলিশ⭕ের এই সহকারী কমিশনার আরও জানান, তাৎক্ষণিকভাবে এটি হত্যা না আত্মহত্যা, তা জানা যায়নি। আমরা ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছি। বিস্তারি🌞ত জানার চেষ্টা চলছে। তদন্তসাপেক্ষে পরে জানানো যাবে।

অসংখ෴্য টিভি নাটকে অভিনয় করেছেন হুমায়রা হিমু। এরমধ্যে ‘ডিব🐎ি’, ‘সোনাঘাট’, ‘চেয়ারম্যান বাড়ি’, ‘শোনে না সে শোনে না’ অন্যতম। ‘আমার বন্ধু রাশেদ’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় হিমুর। মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নির্মিত হয় এ চলচ্চিত্র। এতে অসাধারণ অভিনয় করে সমালোচকদের ভূয়সী প্রশংসা কুড়ান এই অভিনেত্রী।

Link copied!