• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শুভশ্রী অন্তঃসত্ত্বা, জয়াকে বেছে নিলেন সৃজিত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৬, ২০২৩, ১১:৪৬ এএম
শুভশ্রী অন্তঃসত্ত্বা, জয়াকে বেছে নিলেন সৃজিত

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়𒐪া আহসান নিজের অভিনয়গুণের মাধ্যমে ওপার বাংলায়ও বেশ প্রশংসিত। অন্যদিকে ভারতীয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ও বাংলাদেশে বেশ জনপ্রিয়। এবার পাঁচ বছর পর আবারও জুটি বাঁধলেন নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় ও অভিনেত্রী জয়া আহসান।

ভারতীয় সংবাদমাধ্যম ‘নিউজ ১৮’ এক প্রতিবেদনে জানায়, ‘দশম অবতার’ সিনেমাতে নায়িকার চরিত্রে দেখা যাবে জয়াকে। সিনেমাটি নির্মাণ ꧒করবেন সৃজিত মুখোপাধ্যায়। তবে এই সিনেমার জন্য সৃজিতের প্রথম পছন্দ ছিলেন শুভশ্রী গাঙ্গুলি। তবে সম্প্রতি তিনি অন্তঃসত্ত্বা হয়েছেন। তাই মাতৃত্বের দিক বিবেচনায় তার পরিবর্তে জয়াকে বেছে নিলেন নির্মাতা।

এ প্রসঙ্গে সৃজিত বলেন, “প্রথমত, শুটিংয়ে সময় দিতে পারছে জয়া। শিডিউল অ্যাভেইলেবল আছে। দ্বিতীয়ত, অভিনয় দক্ষতা। তৃতীয়ত, শেষ কয়েক বছরের পারফর্মেন্স। আমরা যদি ওর ক্যারিয়ারগ্রাফ দেখি, ‘রবিবার’ হোক বা ‘বিনিসুতোয়’, বা ‘অর্ধাঙ্গিনী’ তার কাজ অসম্ভব প্রশংসিত হয়েছে। এছাড়া অতীতে সফল কোলাবোরেশনের ইতিহাস আছে꧅- ‘রাজকাহিনি’, ‘এক যে ছিল রাজা’; এসব বিচার করেই জয়াকে বেছে নেওয়া।’’

অতীতের প্রেম গুঞ্জনের কারণেই কি সিনেমাটির জন্য প্রথমে 🌞জয়াকে ভাবেননি সৃজিত? এমন প্রশ্নের উত্তরে নির্মাতা বলেন, ‘‘না, এসব মাথাতেই ছিল না। আর এবার কাজ করার পরেও হয়তো আমাদের নিয়ে গুজব শুনতে হবে। পেশাগত বিড়ম্বনা হিসেবেই গ্রহণ করতে হয়। এতে কিছু করার নেই। গা সওয়া হয়ে গেছে। না হলে এই পেশায় টিকে থাকা যাবে না।’’

এদিকে এই সিনেমায় কাজ করা প্রসঙ্গে জয়া  কোনো কথা না বললেও জানিয়েছেন, সৃজিতের সিনেমাতে ღঅভিনয়ের অভিজ্ঞতা বরাবরই ভালো। আগামীতেও এই নির্মাতার সঙ্গে কাজ করার ইচ্ছা আছে।

‘দশম অবতার’ সিনেমায় জয়া ছাড়াও অভিনয় করবেন প্রস♚েনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যিশু সেনগুপ্তের মতো অ💝ভিনেতা।

 

Link copied!