• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিপুণ আমার নামে ভুয়া ভিডিও বানিয়ে অপদস্থ করেছিল: মুনমুন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৪, ১২:৫২ পিএম
নিপুণ আমার নামে ভুয়া ভিডিও বানিয়ে অপদস্থ করেছিল: মুনমুন
নিপুণ আক্তার-মুনমুন। ছবি: কোলাজ

নিপুণদের হারে বেশ খুশি হয়েছেন বলে মন্তব্য করেছেন একসময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা মুনমুন। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক🀅 নির্বাꦺচনের ফলাফল নিয়ে মন্তব্য করতে গিয়ে তিনি একথা বলেন।

গতবারের চলচ্চিত্র শিল্পী সমিতꦦির নির্বাচনে অনাকাঙ্ক্ষꦚিত ঘটনা ঘটে যায় মুনমুনের সঙ্গে। নির্বাচনের দিন সাধারণ সম্পাদক পদপ্রার্থী জায়েদ খানের সঙ্গে তার একটি ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।

বিষয়টি নিয়ে জায়েদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিপুণের পক্ষ থেকে অভিযোগ ওঠে, জায়েদ খানের কাছ থেকে টাকা নিয়ে হাতে থাꦗকা ভ্যানিটি ব্যাগে ভরেছেন এই অ♏ভিনেত্রী; যা নিয়ে সেই সময় কম আলোচনা হয়নি।

মুনমুনের দাবি ছিল, নির্বাচনের দিন জায়েদ খানের সঙ্গে কুশল বিনিময়ের সময় ভ্যানিটি ব্যাগের মধ্যে টাকা নয়, নিজের ব্যবহৃত কালো মাস্কটি রেখেছিলেন তিনি। তবুও অভিযোগ থ🐭েকে রেহাই পাননি। ‘টাকা নেওয়ার’ অভিযোগে অসম্মানিতꦇ হতে হয়েছে অভিনেত্রীকে।

অভিমানে এবার আর শিল্পী সমিতির নির্বাচনে ভোট দেননি এই অভিনেত্রꦬী। তবে নিপুণদের হারে বেশ খুশি হয়ে🔯ছেন তিনি।

মুনমুন ব🐷লেন, ‘আমি যে লজ্জা পেয়েছিলাম সেই লজ্জায় এবার ইলেকশনে ভোট দিতে যাইনি। আমাকে শুধু অপদস্থ নয়, তাদের (নিপুণ) লোক দিয়ে আমার নামে ভিডিও বানিয়েও অনেকভাবে অপদস্থ করেছিল। সেজন্য দুই বছর ধরে এফডিসিতে পা রাখছি না।’

তিনি আরও বলেন, ‘নির্বাচন হচ্ছে শিল্পীদের মিলনমেলা। দুই বছর পরপর প্রিয় সহকর্মীদের সঙ্গে দেখা হয়। আনন্দ-আড্ডায় কাটে দিনটি। কিন্তু গত দুই বছর যে নোংরামি হয়েছে এবার তার জবাব দিয়েছেন সাধারণ শিল্পীরা। শিল্পী সমিতি পেয়েছে যোꦕগ্য নেতৃত্ব। মিশা-ডিপজল ভাইসহ তাদের কমিটির জয়ে আমি খুবই আনন্দিত💦। ঈদের চেয়েও বেশি খুশি লাগছে।’

১৯৯৬ সালে ‘মৌমাছি’ স𓂃িনেমার মাধ্যমে বড়পর্দায় কাজ শুরু করেন মুনমুন। দীর্ঘ ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। সর্বশেষ তাকে ‘রাগী’ সিনেমায় দেখা যায়।

মুনমুনই একমাত্র চিত্রনায়িকা প্রায় ৯০টি সিনেমার ৮৪টি হিট। তার অ্যাকশান সিনেমা🐼 দেখার জন্য দর্শক হলে হুমড়ি খেয়ে পরতো। 

Link copied!