• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অমিতাভ বচ্চনকে নিয়ে বিস্ফোরক মন্তব্য তাপসী পান্নুর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৪, ০১:৪৭ পিএম
অমিতাভ বচ্চনকে নিয়ে বিস্ফোরক মন্তব্য তাপসী পান্নুর
তাপসী পান্নু। ছবি: ফেসবুক থেকে

কিংবদ💙ন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। তিনি নাকি কখনোই জুনিয়র আর্টিস্টদের সঙ্গে পৃষ্ঠপোষকতা করেন না। বিস্ফোরক মন্তব্য করেছেন ‘ব্ল𒈔ার’ খ্যাত অভিনেত্রী তাপসী পান্নু।

সম🍸্প্রতি শাহরুখ খান-অভিনীত ডাঙ্কি- তে শাহরুখের বিপরীতে ছিলেন অভিনেত্রী তাপসী পান্নু। পরিচালক রাজকুমার হিরানির ছবিতে শাহরুখের সাথে কাজ অভিজ্ঞতা শেয়ার করলেন। 

তাপসি বলেছিলে𝄹ন যে তিনি “সৌভাগ্যবান” যে ডানকিতে তার শুটিংয়ের দিনগুলি শাহরুখ খানের সঙ্গেই ছিল।

ডাঙ্কির জন্য যখন শাহরুখের সঙ্গে প্রথম দেখা হয় তাপসীর তখন ত🍰িনি নাকি ভয়ে একেবারে ঠান্ডা হয়ে গিয়েছিলেন। তারপরই জানান তিনি আসলে মোটেই তেমন নন। বরং সহজেই সকলে🐭র সঙ্গে মিশে যান।

তাপসী জানান, শাহরুখকে দেখা মাত🉐্রই খালি মনে পড়ত এতদিন তাকে বড় পর্দায় দেখেছি। কী কী কাজ করেছেন সে♔গুলো মনে পড়ত। তিনি একদমই গম্ভীর নন, বা দেখে ভয় পেতে হবে এমনটা নয়। ভীষণই ভালো মানুষ। তবুও তাকে দেখা মাত্রই আমি যেন ভয়ে জমে যেতাম। নিজেকে বোঝাতে লাগত সে আমার সামনেই বসে আছেন। আমার সঙ্গে কাজ করছেন। গোটা বিষয়টায় ধাতস্থ হতে কয়েকদিন সময় লেগেছিল।’

অন্যদিকে অভিনেত্রী তাপসী পান্নু অমিতাভ বচ্চনের সাথে কাজ করার বিষয়েও কথা বলেছেন। প𒈔িঙ্ক এবং বদলার মতো ছবিতে কাজ করেছেন তিনি▨।

বিগ বি-র এত বছরের অভিনয় জগতে এত অভিজ্ঞতা থাকা সত্ত্বেও, বিগ বি কখনই তার জুনিয়রদের প্রতি পৃষ্ঠপোষকতার সুরে কথা বলেন না। তিনি বলেছিলেন যে তার সꦆাথে কাজ করার ফলে তার পারফরম্যান্সের স্তর উন্নত হয়েছে এবং তিনি সত্যিই এটি উপভোগ করেছেন।

এছাড়াও তিনি বলেন ‘মিঃ বচ্চনের চোখ♊ের দিকে তাকানো এবং পারফর্ম করা আমাকে অনেক বেশিꦯ দিয়েছে এবং আমি সত্যিই এটি উপভোগ করেছি।’

Link copied!