• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শেষ হলো ‘চলো বাংলাদেশ’ কনসার্ট


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৩, ০৩:২১ পিএম
শেষ হলো ‘চলো বাংলাদেশ’ কনসার্ট
চলো বাংলাদেশ কনসার্ট’। ছবি: সংগৃহীত

শেষ 🦄হলো গ্রামীণফোনের আয়োজনে ‘চলো বা🧸ংলাদেশ কনসার্ট’। কনসার্ট-এ প্রিতম ও হাবিব ওয়াহিদ থেকে শুরু করে দেশখ্যাত ব্যান্ড আর্টসেল, ওয়ারফেজসহ ১০টিরও বেশি ব্যান্ড উপস্থিত ছিলো।

সুরের মূর্ছনায় সাক্ষী হতে আꦬর্মি স্টেডিয়ামে জড়ো হয় হাজারো সংগীতপ্রেমী। আইসিসি⛄ ক্রিকেট বিশ্বকাপে টাইগারদের গর্জনের মতো ভক্তরা কনসার্টে উচ্চকণ্ঠে গান গেয়ে বাংলাদেশ ক্রিকেট দল ও দেশ নিয়ে তাদের গর্বের জানান দেন।

কনসার্টে গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান ‘চলো বাংলাদেশ একাদশ’ নামে এ🥀কটি একাদশ গঠনের ঘোষণা দেন। জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসানের নেতৃত্বে যে একাদশে থাকবেন ১০ তরুণ, যারা দেশকে সামনের দিকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছেন। গ্রামীণফোনের এ উদ্যোগের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন নবযুগের এমন সব বীরদের সাফল্যগাঁথা সবার সামনে তুলে🧸 ধরা হবে।

কনসার্টে বাংলাদেশের সংগীতের অনন্য কিংবদন্তী আইয়ুব বাচ্চুর স্মরণ করে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়, যা একই সঙ্গে রক মিউজিশিয়ান ও শ্রোতা-দর্শক🌌দের গভীর আবেগে উদ্বেলিত করে। স্বনামধন্য ও জনপ্রিয় শিল্পীদের সমন্বিত পারফরমেন্স দেশের সঙ্গীত পরিসরকে অনন্য উচ্চতায় তুলে ধরে, হৃদয়ে গভীর ছাপ ফেলে কনসার্টে অংশগ্রহণকারীদের।&nb🔯sp;

Link copied!