• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গরু কোরবানি নিয়ে ডিপজলের আহ্বান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৯, ২০২৪, ০৩:১৭ পিএম
গরু কোরবানি নিয়ে ডিপজলের আহ্বান

আসন্ন ঈদুল আজহায় চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে গরু কোরবানি দেবেন সমিতির সাধারণ সম্পাদক 🃏ও জনপ্রিয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। দুই থেকে তিনটি গরু কোরবানি𝓰 দেবেন বলে জানিয়েছেন।

ডিপজলের মাধ্যমে ফের আবার এফডিসিতে প্রচলন শুরু হতে যাচ্ছে গরু কোরবানি। এ প্রসঙ্গে 𝓰ডিপজল বলেন, ‘আসছে ঈদে শিল্পী সমিতির পক্ষ থেকে কোরবানি দেওয়া হবে সহকর্মীদের জন্য। এখানে কোনো ভেদাভেদ নেই। স্বচ্ছল-অস্বচ্ছল বলে কিছু নেই। কারণ, এটা সমিতির পক্ষ থেকে দেয়া হচ্ছে।

ডি🌜পজল বলেন, আমি মনে করি, সংগঠন হিসেবে এটা সমিতির একটি কার্যক্রম। এ কার্যক্রমে সকলেই অংশগ্রহণ করতে পারেন। যদি সমিতি🍸র আরও কেউ কোরবানি দিতে চান, তারাও এ কার্যক্রমে অংশ নিতে পারেন। 

এতে সমিতির সকল সদস্যের মধ্যে ঐক্য সৃষ্টি হবে। আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে চাই। আমি আমার পক্ষ থেকে দায়িত্ব 🌳পালনের অংশ হিসেবে কোরবানি দেয়ার উদ্যোগ নিয়েছি।’

২০১৬ সাল থেকে টানা পাঁচ বছর কোরবানির ঈদে অনন্য নজির দেখিয়েছিলেন চিত্রনায়িকা পরীমনি। চলচ্চিত্রের অসচ্ছল সহশিল্পীদের জন্য এফডিসিতে কোরবানি দিতেন তিনি। এসময়টা চলচ্চিত্র পরিচালক, শিল্পী সমিতি এবং ওমর সানী-মৌসুমী দম্পতিও কোরবানি দিয়েছিলেন। এরপর সেটিতে ছ🌠েদ পড়ে। কয়েকটি ঈদ এফডিসিতে কোরবানি দেননি কেউ-ই। ফলে অনেকটাই বিপাকে পড়েন নিম্ন আয়ের শিল্পীরা।

এদিকে, ঈদে ডি⛦পজল ব্যক্তিগত উদ্যোগে বরাবরের মতো সমিতির অস্বচ্ছল সদস্যদের আর্থিক সহায়ꦛতা প্রদান করবেন বলে জানা গেছে। 

Link copied!