• ঢাকা
  • সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ৪ ভাদ্র ১৪৩১, ১৩ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কষ্ট হজম করে হাসিমুখে বিনোদন দিই: চঞ্চল চৌধুরী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২৩, ০৪:০৯ পিএম
কষ্ট হজম করে হাসিমুখে বিনোদন দিই: চঞ্চল চৌধুরী
‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ সিনেমার প্রিমিয়ার শেষে গণমাধ্যমে কথা বলছেন চঞ্চল চৌধুরী। ছবি: সংবাদ প্রকাশ

🃏ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর প্রশংসায় পঞ্চমুখ বেশিরভাগ দর্শক ও সমালোচক। শুধু দেশেই নয়, তার অভিনয় নিয়ে আলোচনা হচ্ছে বলিউডেও। তবে, এত সাফল্যের ভেতরও অভিনয়শিল্পীরাও দুঃখ-কষ্টের মধ্য দিয়ে যান, এমনটা জানালেন চঞ্চল চৌধুরী।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ও অভিনীত ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ ওয়েব সিনে🐠মার বিশেষ প্রদর্শনী শেষে গণমাধ্যমে কথা বলেন চঞ্চল। তিনি বলেন, “আমাদের জীবনেও অনেক কষ্ট, বেদনা ও দুঃসময় যায়। যেটা নিজেরা নিজেরা হজম করি, হজম করে আপনাদের সামনে হাসিমুখে বিনোদন বিলিয়ে বেড়াই।”

চঞ্চল চৌধুরী বলেন, “অনেক সময় আমাদের জীবনের অনেক মুহূর্ত দর্শকদের প্রভাবিত করে। ভালো কিছু চ꧑িন্তা করার সুযোগ দেয়। সবকিছু মিলিয়ে আমি মনে করি ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ দর্শকদের কাছে ভালো লাগবে।”

চরকিতে ‘মিনিস্ট্রি অব লাভ’-প্রজেক্টে জনপ্রিয় ১২ নির্মাতা ভালোবাসার গল্প নিয়ে ১২টি চরকি অরিজিনাল ফিল্ম নির্মাণ করছেন। এই পুরো প্রজেক্টের সার্বিক তত্ত্বাবধানে আছেন মোস্তফা💛 সরয়ার ফারুকী। তিনি নিজে ‘অটোবায়োগ্রাফি’ ও ‍‍‘মনোগামী‍‍’ নামে দুইটি সিনেমা নির্মাণ করছেন। ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’তে অভিনয়ের মাধ্যমে প্রথমবার বড় পর্দায় অভিষেক হচ্ছে মোস্তফা সরয়ার ফারুকীর। তার সঙ্গে জুটি বেঁধেছেন তার স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

‘অটোবায়োগ্রাফি’তে ফারুকী ও তিশা ছাড়াও অভিনয় করেছেন ডিপজল, ইরেশ যাকের, ডলি জহুর, শরাফ আহমেদ জীবনসহ আরও অ💝নেকে। 

Link copied!